গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় দুই স্কুল ছাত্রের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০১৯, ২২:১৫

গাইবান্ধার সাদুল্লাপুরে সড়ক দুর্ঘটনায় আল-মামুন (১৪) ও মিলন মিয়া (১৩) নামের দুই স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।  ঘটনাটি ঘটেছে, আজ শুক্রবার জুম্মার নামাজের পর উপজেলার দক্ষিণ মন্দুয়ার ছরের গোলায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জুম্মার নামাজের পর মামুন ও মিলন বাইসাইকেল চালিয়ে বল্লমঝাড় যাওয়ার পথে দক্ষিণ মন্দুয়ার ছরের গোলায় পৌঁছালে সাদুল্লাপুর থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট কার (ঢাকা- মেট্রো-গ-২৬-৩৫২০) সাথে ধাক্কা লাগে। এতে দুজনেই গুরুতর আহত হয়। আহতদের মধ্যে আল-মামুনকে সাদুল্লাপুরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়। মিলন মিয়াকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আল-মামুন উপজেলার দক্ষিণ মন্দুয়ার গ্রামের নুর আলম শেখের ছেলে ও নিহত মিলন একই গ্রামের লাল মিয়ার ছেলে। মামুন ও মিলন দুইজনই মন্দুয়ার মতিয়ন নেছা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ শিক্ষক সমিতির জেলা সভাপতি মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

সাদুল্লাপুর থানা অফিসার ইনচার্জ আরশেদুল হক বলেন, প্রাইভোট কারটি আটক করে থানায় আনা হয়েছে। গাড়ি চালক পালিয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এবিএন/আরিফ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ
well-food