গোদাগাড়ীতে এমপি ওমর ফারুক চৌধুরীকে সংবর্ধনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০১৯, ২২:০৯

গোদাগাড়ীতে শত ভাগ মাদক মুক্ত করা হবে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাদেকর বিরুদ্ধে ঘোষণা জিরো টলায়েন্সকে বাস্তবায়ন করতে হবে। প্রধানমন্ত্রীর এ ঘোষণা বাস্তবায়ন করতে মাদকের সাথে কোন আপোস নাই।  সীমান্ত উপজেলা গোদাগাড়ী ভারতের সাথে ঘেষা।  এই উপজেলায় মাদকের ছড়াছড়ি একটু বেশী। তাই মাদক ব্যবসা যে দলের লোক হোক না কেন তার বিরুদ্ধে আমি রুখে দাঁড়াবো। কথাগুলো বললেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের এমপি ওমর ফারুক চৌধুরী।

আজ শুক্রবার সকাল ১০ টার সময় কাকনহাট পৌরসভা অডিটরিয়ামে কাকানহাট পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে তৃতীয়বারের মত আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি নির্বাচিত হওয়ায় কাকনহাট পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল মজিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে এমপি ওমর ফারুক চৌধুরী বলেন আমি রাজশাহী-১ আসনে আপনাদের ভোটে তিনবার এমপি নির্বাচিত হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করছি গোদাগাড়ী-তানোরের জনগনের কাছে।

এসময় তিনি বলেন, আমি গোদাগাড়ী-তানোরের  উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। আপনারা আমার পাশে থেকে এলাকার উন্নয়নের জন্য সাহয্য করবেন আমাকে। আমি চাইনা বাংলাদেশ আওয়ামী লীগের গোদাগাড়ী-তানোরে কোন ভেদা ভেদ থাক। সকলে এক হয়ে জামাত বিএনপির বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে শেখ হাসিনার উন্নয়নকে অব্যাহত রাখতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান আসাদ, কাকনহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবির, গোদাগাড়ী উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, তানোর উপজেলা যুবলীগ সভাপতি ও কলমা ইউনিয়ন চেয়ারম্যান লুৎফুর রশিদ ময়না, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সফিকুল ইসলাম সরকার, উপজেলা মহিলালীগের সভাপতি সুফিয়া খাতুন মিলি প্রমূখ।

এবিএন/শামসুজ্জোহা/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ