আজকের শিরোনাম :

লাকসামে অসামাজিক কার্যকলাপের দায়ে আটক ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০১৯, ১৫:২৮

লাকসামে বাসাবাড়িতে অসামাজিক কার্যকলাপের দায়ে ৩ নারী-পুরুষকে আটক করে কুমিল্লা আদালতে প্রেরণ করেছে লাকসাম থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকালে উত্তর লাকসাম বাইপাস এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এলাকাবাসী ও লাকসাম থানার ওসি (তদন্ত) নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে লাকসাম বাইপাস এলাকার উত্তর লাকসাম গন্ডামারা রাস্তার মাথায় মারুফ টাইলস দোকানের পেছনে জনৈক আলহাজ হাফেজ মুহাম্মদ আবু ইউসুফ ভূঁইয়ার টিনসেড বাড়িতে দীর্ঘদিন ধরে রহিমা বেগম নামে এক চল্লিশোর্ধ্ব নারীর বিরুদ্ধে দেহ ব্যবসা চালানোর অভিযোগ ছিল।

ওই নারী বাইরে থেকে পুরুষ, মহিলা এনে তার ঘরে অবৈধভাবে মেলামেশার সুযোগ করে দিয়ে টুপাইস কামাতো।

জানাযায়, স্থানীয় কিছু প্রভাবশালীর সহযোগিতায় নোয়াখালীর বেগমগঞ্জ এলাকার ওই নারী স্বামী ছাড়াই এ বাড়িতে দীর্ঘদিন বাসা ভাড়া নিয়ে তার এক কন্যা সন্তানসহ অবস্থান করে এসব যৌন ব্যবসার কার্যক্রম চালিয়ে আসছে।

ওইদিন এসআই রফিকুল ইসলাম ও এএসআই আবদুর রবের নেতৃত্বে অভিযান চালিয়ে রহিমার ঘর থেকে নাঙ্গলকোট উপজেলার নিশ্চিন্তপুর এলাকার হানিফ মিয়ার ছেলে জহিরুল ইসলাম (২২) ও একই এলাকার শাহআলমের কন্যা ও পুজকরা এলাকার সুমনের স্ত্রী আফরোজা বেগমকে (৩৫) আটক করে। পরে রহিমাসহ ৩ জনকে কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়।
 

এবিএন/ইকবাল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ