আজকের শিরোনাম :

লাকসামে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০১৯, ১৫:২৩

কুমিল্লার লাকসামে নোয়াখালীগামী হিমাচল বাসের সাথে অপরদিক থেকে আশা যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে কুমিল্লার-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের উত্তরদা ইউপির চন্দনা বাজার নামকস্থানে ঘটনাটি ঘটেছে । নিহতরা হলেন লাকসাম পৌরসভার ৬নং ওয়ার্ড পশ্চিমগাঁও গ্রামের ইদ্রিস মিয়া বাবুর্চি (৫৫) ও নরপাটি ইউপির আমতলী গ্রামের আল আমিন (৩৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উত্তরদা ইউপি একটি বিয়ে বাড়ির রান্নার কাজ শেষে বাবুর্চি ও তার সহকারীরা লাকসাম ফিরছিলেন লাকসামগামী একটি নাম্বার বিহীন সিএনজি অটোরিক্স্রা চন্দনা বাজার পার হতে বিপরীত দিক থেকে আসা নোয়াখালীগামী  হিমাচল পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা-মেট্টো-১৪-৭৯৯২)  সার্ভিসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

ঐ সময় সিএনজি অটোরিক্স্রা যাত্রী লাকসাম পৌরসভার ৬নং ওয়ার্ড পশ্চিমগাঁও মোসলিম পাড়ার মৃত দুদু মিয়ার ছেলে ইদ্রিস বাবুর্চি (৫৫র্) ও  লাকসাম পূর্ব ইউনিয়নের নরপাটি আমতলি এলাকার আবদুল মতিনের ছেলে আল আমিন (৩৫) ঘটনাস্থলেই নিহত হয় ।

এসময় স্থানীয়রা ছুটে এসে আহতদের উদ্ধার করে পশ্চিমগাঁও বাগবাড়ির মৃত আশরাফ আলীর ছেলে আবদুর রহমান (৫৫), একই এলাকার রফিক মিয়ার ছেলে সিএনজি চালক জুয়েল (৩৫), নরপাটি আশ্রয়কেন্দ্রের বাসিন্দা নাজমা বেগম (২৫) ও রহিমা বেগম (৩৫) কে লাকসাম ফেয়ারহেল্থ হসপিটালে ভর্তি করে।

 লালমাই হাইওয়ে পুলিশের এসআই মোস্তফা কামাল জানান, নিহত ইদ্রিস বাবুর্চির লাশ স্বজনরা নিয়ে গেছে এবং আল আমিনের লাশ ও গাড়ি দু’টি উদ্ধার করা হয়েছে। আহতদের লাকসামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে ।

 

এবিএন/ইকবাল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ