সর্দারী নেতৃত্ব নিয়ে

কালীগঞ্জে বেঁদে সম্প্রদায়ের দু’গ্রুপের সংঘর্ঘে আহত ৮

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০১৯, ২২:২৫

সর্দারী নেতৃত্ব কে কেন্দ্র করে ঝিনাইদহের কালীগঞ্জে বেঁদে সম্প্রদায়ের মধ্যে সংঘর্ষে পুলিশসহ ৮ জন আহত হয়েছে।  আজ বৃহস্পতিবার রাত ৮ টার দিকে কাশিপুর বেঁদে পল্লীতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

সংঘর্ষ ঠেকাতে যেয়ে কালীগঞ্জ থানার এসআই সম্বিত রায় আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন থানার এসআই জাহিদুল ইসলাম। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, কালীগঞ্জ কাশিপুর বেঁদে পল্লীতে সর্দারী নেতৃত্ব নিয়ে পূর্ব থেকে রেজা গ্রুপ ও মনির গ্রুপের বেঁদে সম্প্রদায়ের লোকজন গোলযোগ করে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে উভয় দলের লোকজন গুল্টি, ইট-পাটকেল ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় আলমগীর, হাকিম, মনিরুল, আলিকা, শিউলি, নাজমা ও জহুরা আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষ ঠেকাতে যেয়ে থানার এসআই সম্বিত রায়ও আহত হন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার অরুন কুমার দাস বলেন, কাশিপুরের সংঘর্ষে ৭ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, বেঁদে সম্প্রদায়ের নেতৃত্ব নিয়ে দু’গ্রুপের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবিএন/যবনিকা/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ
well-food