আজকের শিরোনাম :

শিবগঞ্জে গলায় ওড়না পেঁচিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০১৯, ১৯:২৫

বগুড়ার শিবগঞ্জ উপজেলার গড়-মহাস্থান পূর্বপাড়া গ্রামে পারিবারিক কলহের জেরে মনের ক্ষোভে জান্নাতি আক্তার (২০) নামের ১০ম শ্রেণির এক স্কুলছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।  আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় নিজ ঘরের তীরের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে সে।

নিহত স্কুল ছাত্রী জান্নাতি আক্তার (২০) গড় মহাস্থান পূর্বপাড়া গ্রামের আইনুর ইসলামের মেয়ে ও স্থানীয় মহাস্থান উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী।  তার পাশের গ্রামে আফজল হোসেনের ছেলে রাজুর সাথে বিয়ে হয়েছে বলে এলাকাবাসী জানায়।  বিয়ের পর থেকে জান্নাতি বাবার বাড়িতেই থাকত।  এ দিকে খবর পেয়ে বিকেল ৪টায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য হাসপাতালে নেওয়ার পথে এলাকাবাসী লাশ নিয়ে যেতে বাধাঁ দেয়।  

শুরু হয় পুলিশ ও এলাকাবাসীদের মাঝে চরম উত্তেজনা। এরপর শিবগঞ্জ থানার অপর একটি ফোর্স এসে বিক্ষুব্ধ এলাকাবাসীদের ধাওয়া দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে লাশ থানায় নিয়ে যায়।  

এ বিষয়ে তদন্তকারী এসআই নজরুল ইসলামের সাথে কথা বললে, তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে পরিবারের বরাত দিয়ে জানান, উপজেলার গড়-মহাস্থান আইনুর ইসলামের মেয়ে বৃহস্পতিবার বিকালে সে কাউকে কিছু না বলে বসতঘরে ঢুকে তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। কিছুক্ষণ পর তার মা ঘরে এসে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে তাকে মাটিতে নামিয়ে নেয়।

আত্মহত্যার কোন কারণ জানা যায়নি উল্লেখ করে এসআই নজরুল ইসলাম বলেন, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে নিহতের কারণ জানা যাবে।

এবিএন/খালিদ হাসান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ