আজকের শিরোনাম :

চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার গলাকাটা মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মে ২০১৮, ১৬:৫০

চট্টগ্রাম, ২৭ মে, এবিনিউজ : চট্টগ্রাম নগরীর বন্দর থানা ধোপপুর এলাকার নিজ বাসা থেকে সজল নন্দী (৪৮) নামে এক ব্যাংক কর্মকর্তার গলাকাটা লাশ উদ্ধার করেছে বন্দর থানা পুলিশ।

আজ রবিবার দুপুরে বন্দর থানাধীন সল্টগোলা ক্রসিং এর ধোপপুল এলাকায় হাজী বাড়ির ভাড়া বাসা থেকে এ লাশ উদ্ধার করা হয়। 


পুলিশ জানায়, নিহত সজল নন্দী বোয়ালখালী উপজেলার জ্যৈষ্ঠপুরা এলাকার মৃত সাধন নন্দীর ছেলে। সে রূপালী ব্যাংক সল্টগোলা ক্রসিং শাখার ক্যাশিয়ার পদে কর্মরত ছিলেন।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে নিজ বাসা থেকে গলাকাটা লাশটি উদ্ধার করা হয়েছে জানিয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইনুল ইসলাম বলেন, লাশ উদ্ধারের সময় সজল ব্যাংকের ক্যাজুয়াল পোশাক ও পায়ে জুতা এবং মোজা পরিহিত ছিলো। 

স্থানীয়দের বরাতে তিনি জানান, দীর্ঘদিন ধরে ওই এলাকার হাজী বাড়ির ভাড়া বাসায় স্ত্রীকে নিয়ে বসবাস করে আসছেন নিহত সজল। তবে ঘটনার সময় তার স্ত্রী বাসায় ছিলেন না। তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে জানিয়ে ওসি বলেন, ওই সময়ে কারা ঘরে প্রবেশ করে এবং কি কারণে হত্যা কান্ডটি সংঘঠিত হয়েছে তা তদন্ত করা হচ্ছে। 

প্রতিবেশীদের কাছ থেকে জানা যায়, সজল নন্দী (৪৮) ব্যাংকে চাকুরীর পাশাপাশি বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত শিল্পী এবং সঙ্গীত শিক্ষক ছিলেন। তার স্ত্রী রুমা দে ছিলেন চাকুরীজিবী। ঘটনার সময় তার স্ত্রী চাকুরীর উদ্দ্যেশ্যে বাসা থেকে বের হওয়ার পর কে বা কারা এসে তাকে হত্যা করে পালিয়ে যায়।

তবে সকাল ৯টার দিকে ওই বাসায় হইচইয়ের শব্দ পেয়ে প্রতিবেশিরা বাসায় গেলে বাসার দরজা খোলা অবস্থায় সজলের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে। পরে পুলিশ ও তার স্ত্রীকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। এসময় তার স্ত্রীও চাকুরী থেকে বাসায় আসেন। 

সজলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে জানিয়ে বন্দর থানার এসআই আবু হানিফ বলেন, কী কারণে, কেন এ ঘটনা ঘটেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। 
 

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ