রাণীনগরে খ্রিষ্টান পরিবারে হামলা ও ভাংচুর, গ্রেফতার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০১৯, ১৯:৩৮

নওগাঁর রাণীনগরে সিমিয়ন সরকার (৪২) নামের এক খ্রিষ্টান পরিবারের বাড়িতে চাঁদার দাবিতে হামলা চালিয়ে মারপিট, ভাংচুর, লুটপাতের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।  এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে রুবেল হোসেন (৪১) নামের একজনকে গ্রেফতার করেছে।  এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ ২টি ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করে।

গতকাল সোমবার দিনগত রাতে উপজেলার কাশিমপুর গ্রামে এঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার কুজাইল গ্রামের শফির উদ্দীনের ছেলে রিপন (৩২) সহ বেশ কয়েকজন সিমিয়ন সরকারের নিকট চাঁদা দাবী করে।  দাবিকৃত চাঁদার টাকা দিতে না পারায় সোমবার সকাল দশটার সময় তাকে মারপিট করে।

এঘটনায় সিমিয়ন থানায় একটি লিখিত অভিযোগ করতে আসলে রিপন ও তার লোকজন জানতে পেরে সোমবার সন্ধ্যায় তার বাড়ীতে  হামলা চালিয়ে ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর, প্রায় দুই লক্ষ ৯৫ হাজার টাকা ও দেড় ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌছে ২টি ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করে।

এসময় ঘটনার সাথে জরিত সন্দেহে কুজাইল গ্রামের মৃত ছমির উদ্দীনের ছেলে রুবেল হোসেনকে আটক করে। এঘটনায় সিমিয়ন সরকার বাদী হয়ে মঙ্গলবার সকালে রিপনসহ ৫ জনকে আসামী করে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করেন।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিুকর রহমান জানান, সিমিয়নের বাড়ীতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনাস্থল থেকে দুইটি অবিষ্ফোরিত ককটেল সাদৃশ্যবস্তু উদ্ধারসহ একজনকে গ্রেফতার করা হয়েছে।  তদন্ত সাপেক্ষে জরিতদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

এবিএন/এ বাশার (চঞ্চল)/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ