দেবীগঞ্জে ইএসডিও’র আয়োজনে হ্যান্ডবল ও ফুটবল প্রতিযোগিতা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০১৯, ১৮:০৪

পঞ্চগড়ের দেবীগঞ্জে ইকো-সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও)’র আয়াজনে এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় মেয়েদের হ্যান্ডবল ও ছেলেদের ফুটবল প্রতিযোগিতা আজ ১৫ জানুয়ারি মঙ্গলবার দেবীগঞ্জ টি জেট উচ্চ বিদ্যালয় মাঠে খেলা অনুষ্ঠিত হয়েছে।

খেলায় ফুটবলে চাম্পিয়ান হয় এনএন সরকারি উচ্চ বিদ্যালয়, রানার্স আপ হয় টি জেট উচ্চ বিদ্যালয়, হ্যান্ডবল খেলায় চাম্পিয়ান হয় দেবীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়, রানার্স আপ হয় দেবীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়। খেলা শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিকভাবে পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ছলিমুল্লাহ ও বিশেষ অতিথি হিসেবে টিজেট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অ.স.ম নুরুজ্জামান উপস্থিত ছিলেন।

এ সময় অন্যদের মধ্যে ইএসডিও’র উপজেলা শাখা ব্যবস্থাপক প্রফুল্ল কুমার রায়, প্রোগ্রাম ম্যানেজার আবু বক্কর ছিদ্দিক সহ অংশগ্রহনকারী  মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

 উপজেলার ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের তিন শতাধীক শিক্ষার্থী খেলায় অংশ গ্রহন করেন। ইএসডিও’র জেলা কর্মসুচি সংগঠক মামুন মাসুদ করিম বলেন, পিকেএসএফ এর সহযোগিতায় ইএসডিও সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। ইভটিজিং, বাল্য বিবাহ নিরোধ, যৌতুক বিরোধী, মাদকাসক্তি, এসিড সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এ কর্মসুচি পালন করে আসছে।


এবিএন/লিহাজ উদ্দীন মানিক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food