আজকের শিরোনাম :

গোপালপুরে চাঁদা না দেয়ায় ইউপি সদস্যকে মারধরের অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০১৯, ১৬:৫২

টাঙ্গাইলের গোপালপুরে রাস্তা মেরামতের কাজে চাঁদাবাজদের দাবিকৃত ৫লাখ চাঁদা না দেয়ায় কাজের ঠিকাদার হেমনগর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মাহবুুব হাসান টুটুলকে বেধড়ক পিটিয়ে আহত করেছে চাঁদাবাজরা।

এসময় তারা আড়াই লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে বলে গোপালপুর থানায় লিখিত অভিযোগ আহত টুটুল মেম্বার। এঘটনায় আজ মঙ্গলবার গোপালপুর থানা পুলিশ আলমগীর নামের একজনকে গ্রেফতার করেছে।

লিখিত অভিযোগে জানা যায়, হেমনগর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মাহবুুব হাসান টুটুল (৩৬) ঠিকাদারি প্রতিষ্ঠান বৈরাণ এন্টার প্রাইজের নামে হেমনগর ইউনিয়নের নলিন রাস্তা হতে শাখারিয়া হায়দর আলীর বাড়ি পর্যন্ত ১২শত মিটার নতুন সড়ক পাকা করনের কাজ পান।

কাজ শুরু করার পর হতে স্থানীয় হোসেন আলী (৩১), আলমগীর হোসেন (২৫), আবদুল কদ্দুস ওরফে চইরা (৫৫) গংরা ৫লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত টাকা না দেয়ায় গতকাল মঙ্গলবার কাজের তদারকি করতে গেলে চাঁদাবাজরা সকাল সাড়ে ৯টার দিকে টুটুল মেম্বারকে বেধড়ক পিটিয়ে আহত করে এবং নির্মাণ সামগ্রি কেনার জন্য পকেটে রাখা আড়াই লাখ টাকা ছিনিয়ে নেয়।

এঘটনায় আহত টুটুল মেম্বার ওই তিনজন জ্ঞাত ও ২/৩ অজ্ঞাতদের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করলে দুপুরেই গোপালপুর থানা পুলিশ চাঁদাবাজ আলমগীর হোসেনকে মঙ্গলবার দুপুরে গ্রেফতার করে। টুটুল মেম্বার বর্তমানে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।


এবিএন/এ কিউ রাসেল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ