আজকের শিরোনাম :

গলাচিপায় স্বপ্ন পূরণ বিদ্যানিকেতনে পুলিশকে ভয় পাওয়ার কোন কারণ নেই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০১৯, ১৫:১২

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় গলাচিপা থানা পুলিশের উদ্যোগে " পুলিশই জনতা-জনতাই পুলিশ" এই শিরোনামকে সামনে রেখে সাধারন জনগনকে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কমিউনিটি পুলিশিং এর এক সভা অনুষ্ঠিত হয়।

 সোমবার বিকাল ৫টায় পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের স্বপ্ন পূরন বিদ্যানিকেতনে, সাংবাদিক ও শিক্ষক সাকিব আল হাসানের সঞ্চালনায়, অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গলাচিপা সরকারী ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক লিয়াকত হোসেন। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আখতার মোর্শেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গলাচিপা থানার এস আই ভাস্কর সাহা ও পল্লি চিকিৎসক  মো. আসাদুজ্জামান মাসুদ।

 প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, পুলিশকে ভয় পাওয়ার কোন কারন নেই, পুলিশ হল সাধারন জনগনের বন্ধু। পুলিশকে সহায়তা করার জন্য কমিউনিটি পুলিশিং এর বিশেষ ব্যবস্থা করেছেন বর্তমান সরকার। 

জঙ্গীবাদ, সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক ও বাল্য বিবাহ রোধে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার জন্য বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিবাবক সহ উপস্থিত তসবাইকে তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করার জন্য অনুরোধ করেন। 

এ সময় আরো  উপস্থিত ছিলেন, জাতীয় নিউজ ক্লাবের সদস্য সাংবাদিক মু. জিল্লুর রহমান জুয়েল সহ গলাচিপা প্রতিনিধি  সাংবাদিক মোঃ জসিম উদ্দিন ও বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থী, অভিবাবকবৃন্দ। 

এবিএন/মু. জিল্লুর রহমান জুয়েল/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ