আজকের শিরোনাম :

ঘাটাইলে উপজেলা চেয়ারম্যান পদে রিপনের প্রার্থিতা ঘোষণা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০১৯, ১২:৫৫

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আবু নইম মোহাম্মদ বজলুর রহীম রিপন। 

তিনি গতকাল সোমবার ঘাটাইল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে আনুষ্ঠানিকভাবে তার প্রার্থিতা ঘোষণা করেন।  

তিনি ছাত্রজীবনে ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন। বর্তমানে তিনি জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য।  

আওয়ামী লীগের মনোনয়ন পেতে তিনি ইতিমধ্যেই জোর লবিং ও এলাকায় গণসংযোগ শুরু করেছেন।

বজলুর রহীম রিপন টাঙ্গাইল জেলা সদরের রেজিস্ট্রি পাড়ায় প্রতিষ্ঠিত মেডিকো হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক, টাঙ্গাইলের নতুন বাস টার্মিনালে অবস্থিত ফেয়ার ক্লিনিক এন্ড নার্সিং হোমের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। 

এ ছাড়া তিনি টাঙ্গাইল জেলা ক্লিনিক মালিক সমিতির সাধারণ সম্পাদক হিসেবে চতুর্থবারের মতো দায়িত্ব পালন করছেন। তিনি লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫এ২ এর রিজিওনাল চেয়ারপারসন। 

তিনি জেলা শিল্পকলা একাডেমীর ও টাঙ্গাইল রেড ক্রিসেন্ট সোসাইটি আজীবন সদস্য। তিনি টাঙ্গাইল হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের গভর্নিং বডির সদস্যও।

বজলুর রহীম রিপনের বাবা ছিলেন একজন স্কুল শিক্ষক তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা অনুষদ বিভাগ থেকে ফিজিওথেরাপী চিকিৎসায় ব্যাচেলর ও মাস্টার্স ডিগ্রী অর্জন করেন। 

এ ছাড়াও তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) থেকে স্পোর্টস সায়েন্স পোস্ট গ্রাজুয়েশন ডিগ্রী অর্জন করেছেন।

মত বিনিময়কালে তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন, আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে ঘাটাইল উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবো। মাদক, সন্ত্রাস, দূর্নীতিমুক্ত উপজেলা গড়াই আমার প্রধান লক্ষ্য। আশা করি দলীয় মনোনয়ন পেলে ঘাটাইলবাসী আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে। 

মতবিনিময় সভায় ঘাটাইল প্রেসক্লাবের সকল সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

এবিএন/নজরুল ইসলাম/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ