আজকের শিরোনাম :

রাণীশংকৈলে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মে ২০১৮, ১৫:০৫

রাণীশংকৈল (ঠাকুরগাঁও), ২৭ মে, এবিনিউজ : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এছাড়াও ২ জন পুলিশ সদস্যও আহত হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শনিবার দিবাগত রাত্রে নেকমরদ দুর্লভপুর এলাকা রাস্তায় মাদকের লেনদেন হওয়ার খবর পেয়ে ওসি (তদন্ত) সালাহউদ্দিন আহম্মেদের নেতৃত্বে পুলিশের একটি দল মাদক অভিযানে যায়।

সে সময় মাদক কারবারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে সটকে পড়তে চাইলে পুলিশি বাধার সমুক্ষিন হলে তাৎক্ষনিক  পুলিশের উপর গুলি বর্ষন করে মাদক কারবারীরা। সে-সময় পুলিশও আর্ত্বরক্ষার্থে পাল্টা গুলি করলে মাদক ব্যবসায়ী উপজেলার ভরনিয়া (শিয়ালডাঙ্গী) গ্রামের হুমায়ন কবিরের ছেলে রফিকুল ইসলাম তালেবান (৫০) নিহত হয়।

এসময় দুটি দেশি অস্ত্র একটি পাইপ গাইন ও ১০০ বোতল ফেন্সিডিল উদ্বার করে থানা পুলিশ। নিহত ব্যাক্তির বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানাসহ বিভিন্ন থানায় ৮টি মাদকের মামলা রয়েছে। এ অভিযানে পুলিশের ২ জন সদস্যও আহত হয়েছেন। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

অফিসার ইনর্চাজ আব্দুল মান্নান গতকাল রবিবার মুঠোফোনে আহত পুলিশ সদস্যদের নাম জানতে চাইলে তিনি বলেন প্রেস ব্রিফিং কাগজে যা আছে তাই এর বাইরে আর কিছু জানতে চাইয়েন না।

এবিএন/মোবারক আলী/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ