আজকের শিরোনাম :

চট্টগ্রামে বৃদ্ধা হত্যার ২ আসামি গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মে ২০১৮, ১৪:৫০

চট্টগ্রাম, ২৭ মে, এবিনিউজ : চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানার নেভাল-টু খ্যাত কর্ণফুলি নদীর পাড় থেকে বৃদ্ধা মঞ্জু সেন (৭৭) এর মরদেহ উদ্ধারের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শনিবার রাতে চট্টগ্রাম মহানগরীর বেশ কয়েকটি স্থানে অভিযান চালিয়ে এই দুই খুনীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাকৃতরা মঞ্জু সেনকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ফেলে দিয়েছে বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

সিএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সৈয়দ আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করে বলেন, মূলত বৃদ্ধা মহিলার সাথে থাকা স্বর্ণের কানের দুল, আংটি ও মোবাইল ফোনটি ছিনিয়ে নিতেই এ হত্যাকান্ড ঘটিয়েছে খুনীরা। গতকাল শনিবার রাতে দুই খুনীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দুজন হলেন, বিপ্লব ও আব্বাস।

সদরঘাট থানার ওসি নেজাম উদ্দিন বলেন, মঞ্জু সেন হত্যায় জড়িত থাকার অভিযোগে রাতভর নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করেছি। তারা স্বীকার করেছে মঞ্জু সেনকে তারা মেরেছে। এ ঘটনায় জড়িত বাকীদের গ্রেফতারে অভিযান চলছে। তাই এ মুহুর্তে বেশী কিছু বলা যাচ্ছে না।

এর আগে গতকাল শনিবার দুপুরে ওসি নেজাম উদ্দিন জানিয়ে ছিলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মরদেহটি নেভাল টু এলাকা থেকে উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে নিহতের শরীরে আঘাতের চিহ্ন দেখে তিনি জানিয়েছেন কোন ছিনতাইকারী তাকে হত্যা করেছে। বিষয়টি তদন্ত করে দেখার কথা জানিয়েছিলেন তিনি।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সকালে মর্নিং ওয়ার্ক করতে এসে নিখোঁজ হয় নগরীর ফিরিঙ্গী বাজার শিববাড়ি এলাকার বাসিন্দা মঞ্জু সেন। সেদিন সকাল গড়িয়ে দুপুর হলেও বাসায় না ফিরলে তার ছেলে রতন সেন তাকে খুঁজতে থাকে। বিকেল পর্যন্ত অনেক খোজাখুজির পর নগরীর কোতোয়ালী থানায় নিখোঁজ ডায়েরি করেন ছেলে।

গতকাল শনিবার দুপুরে নেভাল টু এলাকা থেকে লাশটি উদ্ধার হয়। নিহত মঞ্জু সেন ফটিকছড়ির ভুজপুরের বাসিন্দা মানিক চন্দ্র সেনের স্ত্রী বলে জানা গেছে।

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ