আজকের শিরোনাম :

আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০১৯, ২০:০৩

আশাশুনিতে ইঞ্জিন ভ্যান উল্টে গিয়ে চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে গোয়ালডাঙ্গা টু প্রতাপনগর সড়কে এ ঘটনা ঘটে।  

গদাইপুর গ্রামের আব্দুল গাজীর পুত্র ভ্যান চালক শাহ জামাল (৪২) তুয়ারডাঙ্গা গ্রাম থেকে বিচালী ক্রয় করে তার ইঞ্জিন ভ্যানে বোঝাই দিয়ে গদাইপুরে নিয়ে যাচ্ছিলেন। তুয়ারডাঙ্গা দুর্গা মন্দিরের কাছে পৌছলে চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেললে ভ্যানটি উল্টে রাস্তার পাশে খাদে গিয়ে পড়ে।

 পাশের লোকজন চালককে উদ্ধার করলেও কিছুক্ষণের মধ্যে তার মৃত্যু হয়। উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজার নির্দেশনা মোতাবেক সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন ঘটনাস্থান পরিদর্শন করেছেন এবং নিহতের পরিবারের সাথে সাক্ষাৎ করে জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ৫০০০ টাকা অর্থ সহায়তা প্রদান করেন।

আরও সাহায্য পাওয়ার জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করতে বলা হয়েছে। উক্ত সড়কসহ পাশর্^বর্তী সড়কে যানবাহন চলাচলে সতর্কতা অবলম্বনের জন্য ইউপি চেয়ারম্যান এলাকার ইঞ্জিন ভ্যান, নছিমন, করিমন, ইজিবাইক ও মটর সাইকেল চালক সমিতির সাথে বসে ব্যবস্থা নেবেন বলে জানাগেছে।

এদিন বিকালে গদাইপুর কাছারীবাড়ি ঈদগাহ ময়দানে নামাজে জানাযা শেষে মরহুমের দাফন সম্পন্ন করা হয়। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ খান, খাজরা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ শাহ নেওয়াজ ডালিম, ইউপি সদস্য হোসেন আলি প্রমুখ উপস্থিত ছিলেন।


এবিএন/জি এম মুজিবুর রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ