সিরাজগঞ্জ প্রেসক্লাবের সম্প্রসারিত ভবনসহ ওয়াইফাই জোন উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০১৯, ১৮:০৪ | আপডেট : ১৩ জানুয়ারি ২০১৯, ১৮:৪১

সিরাজগঞ্জ প্রেসক্লাবের স¤প্রসারিত বহুতল ভবন ও ফ্রি ওয়াইফাই জোন উদ্বোধন করা হয়েছে। আজ রবিবার দুপুর আড়াই টার দিকে শহরের শহীদ নাজমুল চত্বর এলাকায় প্রেসক্লাব ভবনের ৩য় ও ৪র্থ তলা উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস।

এ উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের আয়না। এজন্য প্রেসকা¬ব হচ্ছে তাদের ঠিকানা। এখানে বসেই তারা সব ধরণের খবর বিশ্লেষনসহ আনন্দ উপভোগ করেন। এ প্রেসক্লাবের আরো সহযোগিতার আশ্বাস দেন এবং প্রেসক্লাবের নব গঠিত কল্যাণ ট্রাস্টে ১ লাখ টাকা অনুদান প্রদানের ঘোষণা দেন।

 তিনি সিরাজগঞ্জ প্রেসক্লাবের পুনরায় সভাপতি হেলাল উদ্দিনসহ ১৩ সদস্য বিশিষ্ট নব নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু জাফর।

 এ সময় প্রেসক্লাবের সহ-সভাপতি এস.এম তফিজ উদ্দিন, সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, সহ-সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন বাবু, অর্থ সম্পাদক সুকান্ত সেন, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক জহরুল ইসলাম, ক্রীড়া  সাংস্কৃতিক সম্পাদক দিলীপ গৌড়, সাবেক সভাপতি হারুন অর রশিদ খান হাসান, সাবেক সাধারণ সম্পাদক ফজল-এ-খোদা লিটনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ