ডিমলায় বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় সমাহীত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০১৯, ২২:৪৭

নীলফামারীর ডিমলা উপজেলা সদর ইউনিয়নের রাজবাড়ী পাড়ায় বসবাসরত বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম (ডাশা) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ শনিবার ভোর রাত তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মরহুম বেশ কিছুদিন ধরে জটিল রোগে ভুগছিলেন।

আজ শনিবার বাদ জোহর ডিমলা উপজেলা পরিষদ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।নামাজে জানাজার পূর্বে বীরমুক্তিযোদ্ধা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: নাজমুন নাহার, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ডিমলা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ, ওসি তদন্ত সোহেল রানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সামছুল হক, জাতীয় সমাজতান্ত্রীক দলের নীলফামারী জেলা সভাপতি অধ্যক্ষ আজিজুল ইসলাম, সদর ইউপি’র সাবেক চেয়ারম্যান আলহাজ্ব রফিজুল ইসলাম, প্রমুখ।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নীলফামারী-১ সাংসদ বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার প্রমুখ। পরে বীরমুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম ডাশার মরদেহ তার গ্রামের বাড়ীর পারিবারিক গোরস্থানে নিয়ে সমাহিত করা হয়।

এবিএন/মোঃ বাদশা সেকেন্দার/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ