আজকের শিরোনাম :

পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০১৯, ২২:৪৪

পঞ্চগড়ে পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত ও আহত হয়েছে ৫জন। আজ শনিবার সন্ধায় এই দূর্ঘটনাগুলো ঘটে।

জানা যায়, পঞ্চগড়-ঢাকা মহাসড়কে বোদা উপজেলার ভীমপুকুরী নামক স্থানে হঠাৎ চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে ইটবোঝাই ট্রাক্টর উল্টে নিহত হয়েছেন সদর উপজেলার মিঠাপুকুর এলাকার ট্রাক্টরের চালক মনসুর আলম (৩৫) ও ট্রাক্টরের সাহায্যকারী বোদা উপজেলার ভীমপকুরী এলাকার ছত্রিশ চন্দ্র বর্মন (৩৮)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনাস্থলেই ট্রাক্টর চালক মনসুর আলম নিহত হয় ও ট্রাক্টরের সাহায্যকারী ছত্রিশ চন্দ্র বর্মন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তৈহিদুল ইসলাম ছত্রিশ চন্দ্র বর্মনকেও মৃত ঘোষণা করেন।

অপরদিকে, পঞ্চগড় সদর উপজেলার ব্যারিস্টার বাজারে সন্ধায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দুইজন গুরুত্বর আহত এবং একই উপজেলার ময়নাগুড়ি ক্যাম্পের সামনে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে আরো তিনজন আহত হয়েছে।

আহতরা হলেন, পঞ্চগড় নতুনবস্তি এলাকার নিন্দু মাহানের ছেলে আব্দুস সালাম (৪৫) ও তার স্ত্রী মুন্নি আক্তার (৩৮), মিরগড় ডাঙ্গাপাড়া এলাকার তছিবুল ইসলাম (৪০) ও তার মেয়ে বিথি আক্তার (১৮) ও মাগুরা ধনিপাড়া এলাকার কবির হোসেনের ছেলে রুহুল আমিন (৪০)। এদের মধ্যে আব্দুস সালাম ও তার স্ত্রী মুন্নি আক্তার এবং তছিবুল ইসলামকে গুরুত্বর অবস্থায় রংপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

ঘটনার পর দ্রুত পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন হাসপাতালে নিহত ও আহতদের দেখতে যান। এসময় তিনি নিহতদের পরিবারকে আর্থিক সাহায্য করার আশ্বাস দেন। ‘দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হবে’ বলে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন আরো জানান।

এবিএন/ডিজার হোসেন বাদশা/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ