কয়রায় প্রাণী সম্পদ অফিসের ভিএফএ’র বিষপানে আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০১৯, ১৭:৩০

উপজেলা প্রাণী সম্পদ অফিসের ভেটেনারিটি ফিল্ড সহকারী (ভিএফএ) অখিল চন্দ্র ঢালী (৫৫) বিষপানে আত্মহত্যা করেছেন। আশাশুনি উপজেলার খাজরা গ্রামের খালিয়া গ্রামের মৃত হাজরা ঢালীর পুত্র অখিল চন্দ্র ঢালী ১৯৮৬ সালে সরকারি চাকুরীতে যোগদান করে অদ্যাবধি কয়রা উপজেলা প্রাণী সম্পদ দপ্তরে কর্মরত ছিলেন।

গতকাল ১১ জানুয়ারি সন্ধ্যার পর কয়রা পুরাতন বাজারের দ্বিতল ভবনের নিজ বাসার ছাদের ওপর উঠে তিনি বিষপান করেন। এ সময় তার স্ত্রী বাসার ভেতরের একটি কক্ষে পূজা অর্চনায় রত ছিলেন।

ঐ বাড়ির ভাড়াটিয়ার কিছু কাঁথাকাপড় ছাদের ওপর থাকায় সন্ধ্যার পর ভাড়াটিয়া মহিলা ছাদে উঠতে গিয়ে ভেতর থেকে ছাদের দরজা বন্ধ দেখতে পেয়ে নিচে নেমে পাশ্ববর্তী পরিচিত একজনকে ডেকে নিয়ে হাতুড়ি দিয়ে ছাদের দরজার ছিটকিনি ভেঙে দেখতে পান বাড়ির মালিক অখিল চন্দ্র ঢালী অচেতন অবস্থায় পড়ে আছেন।

তাৎক্ষনিক তার স্ত্রীকে বিষয়টি জানালে স্ত্রীসহ সকলে মিলে ধরাধরি করে গাড়িতে করে তাকে জায়গীরমহল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।

ডাক্তার ওয়াশ করে তার পেটের ভেতর থেকে ফ্যানা ফ্যানা গন্ধযুক্ত বিষক্রিয়া বের করে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। সাথে সাথে এ্যামবুলেন্সে করে খুলনার উদ্দেশ্যে নেওয়ার পথে আমাদি বাজারে পৌঁছালে তার মৃত্যু ঘটে।

অনেকের ধারনা পারিবারিক কোন কলহের জের ধরে তিনি বিষপান করতে পারেন। কয়রা থানা অফিসার ইনচার্জ তারক বিশ্বাস বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ময়না তদন্তের জন্য খুমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছিল।


এবিএন/শহিদুল্লাহ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food