আজকের শিরোনাম :

ইজিবাইক চালককে মারপিটের প্রতিবাদে

বালিয়াডাঙ্গীতে চেয়ারম্যানের শাস্তির দাবিতে প্রতিবাদ সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মে ২০১৮, ১২:৫৫

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) , ২৭ মে, এবিনিউজ :  গতকাল শনিবার বিকালে বালিয়াডাঙ্গী উপজেলা শহরের চৌরাস্তা চত্বরে অটো ইজিবাইক  মালিক ও শ্রমিক সমিতির আয়োজনে অটো চালক আবেদুর রহমানের উপর বর্বর হামলাকারী ৫ নং দুওসুও ইউনিয়নের চেয়ারম্যান মো: আব্দুস সালামের শাস্তির দাবীতে রাস্তা অবেরোধ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে ।

ঘন্টাব্যাপি এ অবরোধে অটো ইজিবাইক মালিক ও শ্রমিক  সমিতির সভাপতি বজলুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদ সভায় এ সময় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম,শ্রমিক আবুল কাশেম মানিক,মকলেসুর রহমান,সাগর আলী প্রমুখ।


সমাবেশে বক্তরা বলেন, শুক্রবার বিকালে কালমেঘ হটে  অটো ইজিবাইক দাঁড়িয়ে রাখায় ৫ নং দুওসুও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম অটো ড্রাইভার আবেদুর রহমানকে বেদম ভাবে মারপিট করে। পরে তাকে বালিয়াডাঙ্গী হাসপাতালে ভর্তি করা হয়।বক্তরা অন্যায় ভাবে এ মারপিটের বিচারের দাবি জানান। বক্তব্যে সাদেকুল ইসলাম বলেন ,এ ঘটনার প্রতিবাদে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার ও জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হবে।এর মধ্যে সমঝোতা না হলে আগামী ৪৮ ঘন্টার মধ্যে তার  বিচারেরর দাবিতে নতুন কর্মসুচি ঘোষণা করবেন বলে জানান। সভা শেষ হলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এবিএন/মো: রমজান আলী/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ