ফিফা আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে ভুটানকে ৪-১ গোলে হারিয়েছে বাংলাদেশ জাতীয় দল

চকরিয়ায় শীতার্তদের পাশে দাঁড়ালেন উপজেলা প্রশাসন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০১৯, ২২:৪৪

গরীব-অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রশাসন। ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের অধিনে চকরিয়া উপজেলার তিনটি ইউনিয়নের দুই হাজার সাতশ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

আজ শুক্রবার বিকাল থেকে রাত পর্যন্ত প্রতিটি ইউনিয়নে গিয়ে এসব কম্বল বিতরণ করেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য  ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান জানান, হতদরদ্রি, অসহায় ও শীতার্ত মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিান খুব আন্তরিক। এসব শীতার্ত মানুষের কথা চিন্তা করে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের অধিনে চকরিয়ার প্রতিটি ইউনিয়নের জন্য কম্বল দিয়েছেন। আমার এসব কম্বল বিতরণ শুরু করেছি।

তিনি আরো বলেন, আজকে নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সাথে নিয়ে সাহারবিল, কাকারা ও ঢেমুশিয়াসহ তিনটি ইউনিয়নে কম্বল বিতরণ করা হয়েছে। অল্প কয়েকদিনের মধ্যে বাকি ইউনিয়নগুলোতে কম্বল বিতরণ করা হবে।

এসময় সাথে ছিলেন- কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, ঢেমুশিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রুস্তম আলী, স্ব-স্ব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক, আওয়ামীলীগ নেত্রী আরজ খাতুন, আমির হোসেন আমু প্রমুখ।

এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ