ফের সিরাজগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি তফিজ উদ্দিন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০১৯, ২২:৪১

সিরাজগঞ্জ প্রেসক্লাবে দ্বিবার্ষিক নির্বাচন উপলক্ষে শান্তিপূর্ণ পরিবেশে বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।  সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে আজ শুক্রবার দিনভর প্রেসক্লাব ভবনে আয়োজিত এই সভায় দ্বিতীয় অধিবেশনে গঠনতন্ত্রের ভিত্তিতে সভার সর্বসম্মতিক্রমে হেলাল উদ্দিনকে (ভোরের কাগজ) আবারো সভাপতি নির্বাচিত করা হয়।

প্রেসক্লাবের সকল সদস্যর দেয়া ক্ষমতার বলে নির্বাচিত সভাপতি ২ জন কার্যনির্বাহী সদস্যকে নিয়ে বিশ্লেষক বৈঠক শেষে সন্ধ্যায় সিরাজগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির আরো ১২ জন কর্মকর্তার নাম ঘোষণা করা হয়। তারা হলেন, সহ-সভাপতি প্রবীণ সাংবাদিক এস,এম তফিজ উদ্দিন (আলোকিত বাংলাদেশ), সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন (চ্যানেল আই), সহ-সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন বাবু (মানব জমিন), অর্থ সম্পাদক সুকান্ত সেন (আরটিভি), সাংঘঠনিক সম্পাদক আমিনুল ইসলাম (আমাদের সময়), দপ্তর সম্পাদক জহরুল ইসলাম (আজকালের খবর), দপ্তর ও প্রচার সম্পাদক গাজী এস,এইচ ফিরোজী (বিটিভি) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দিলীপ গৌড় (চ্যানেল ইনডিপেনডেন্ট), সাহিত্য পাঠাগার সম্পাদক আব্দুল মজিদ (যমুনা প্রবাহ), কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম বাবু (জনকন্ঠ), জাকিরুল ইসলাম সান্টু (দৈনিক আজকের সিরাজগঞ্জ) ও ইসমাইল হোসেন (যুগের কথা)। ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাবের এই ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য, সাংবাদিক এস,এম তফিজ উদ্দিন তৃতীয় বারের মতো ওই প্রেসক্লাবের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিক সমাজ অভিনন্দন জানিয়েছেন।

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ