বান্দরবা‌নে পাহা‌ড়ের মানুষের ভালোবাসায় সিক্ত মন্ত্রী বীর বাহাদুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০১৯, ২২:৩৮

বান্দরবানে পরপর ৬ষ্ট বা‌রের মত নির্ব‌াচিত সংসদ সদস্য পার্বত্য চট্রগ্রাম বিষক মন্ত্রণাল‌য়ের নবনিযুক্ত মন্ত্রী বীর বাহাদুর উশৈ‌সিং এম‌পিকে নাগ‌রিক সংবর্ধনা দি‌লেন বান্দরবান জেলা আওয়ামী লীগ ও অংঙ্গ সংগঠনসহ পার্বত্য জেলার ১২ টি সম্প্রদা‌য়ের হাজা‌রো জনসাধারণ।

আজ শুক্রবার (১১ জানুয়ারি) বিকেল ৪ টায় বান্দরবান শহরের রাজার মাঠে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন এই নাগরিক সংবর্ধনা আয়োজন করেন। এর আ‌গে বান্দরবান-কেরা‌নিহাট সড়‌কের দীর্ঘ ২২ কি,‌মি, হাজার হাজার নারী ও পুরুষ মন্ত্রী বীর বাহাদুরকে বরণ করার জন্য দীর্ঘ সময় অ‌পেক্ষায় ছি‌লেন। এসময় কেরা‌নিহা‌ট-বান্দরবান রাস্তার মাথায় ক‌য়েক শত মোটর সাই‌কেল নি‌য়ে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠ‌নের নেতা ক‌র্মিরা পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উ‌শৈ‌সিং এম‌পিকে বরণ ক‌রেন। প‌রে স্থা‌নিয় রাজার মা‌ঠে এক‌ বিশাল সংবর্ধনা ও জনসভা অনু‌ষ্টিত হয়।

রাজার মা‌ঠে জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা মারমার সভাপতিত্বে সংবর্ধনায় আরো উপস্থিত ছিলেন আঞ্চলিক পরিষদের সদস্য শফিকুর রহমান, জেলা আওয়ামী লী‌গের সহ-সভাপ‌তি এ‌কেএম জাহা‌ঙ্গির, অাঞ্চ‌লিক প‌রিষদ সদস্য কাজল কান্তি দাশ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মংক্যচিং চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রহিম চৌধুরী, জেলা পরিষদের সদস্য ক্য সা প্রু মারমা, প‌রিষদ সদস্য লক্ষীপদ দাশ, জেলা জাতীয় পার্টির সভাপতি ক্যশৈঅং মার্মা।

সংবর্ধনা জনসভায় বান্দরবা‌নের ৭টি উপ‌জেলা ও ৩৩টি ইউ‌নিয়ন থে‌কে আগত হাজার হাজার নেতা ক‌র্মিরা মন্ত্রীকে ফু‌লের মালা ‌দি‌য়ে অ‌ভিনন্দন জানান।

এবার পার্বত্য মন্ত্রী বীর বাহাদুরের সিদ্ধান্তের কার‌ণে বেশী তোরণ নির্মাণ না ক‌রা হ‌লেও নেতাকে সম্মান জানাতে বিভিন্ন এলাকা ও ১২ টি জনগোষ্ঠীর বি‌ভিন্ন সম্প্রদায়ের নারী ও পুরুষ নিজস্ব উদ্যোগে নেতার নাগ‌রিক সংবর্ধনায় উপ‌স্থিত হ‌য়ে‌ছেন।

রাজার মা‌ঠে সংবর্ধনায় মন্ত্রী বীর বাহাদুর উ‌শৈ‌সিং ব‌লেন, মাননীয় প্রধানমন্ত্রী  বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হা‌সিনা এম‌পির পর্বত্য অঞ্চ‌লের মানু‌ষের প্র‌তি আস্থা ও ভা‌লোবাসা আ‌ছে ব‌লেই আজ আমা‌কে ম‌নোনয়ন দি‌য়ে‌‌ছেন এবং পূর্ণাঙ্গ মন্ত্রী বা‌নি‌য়ে‌ছেন।

বান্দরবার বাসীর পক্ষ‌থে‌কে আ‌মি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি শ্রদ্ধা এবং কৃতজ্ঞতা জানাই। মন্ত্রী আ‌রো ব‌লেন, আমার প্রিয় বান্দরবানবাসী আমাকে পরপর ৬ষ্ট বা‌রের ম‌তো বিপুল ভো‌টে জয়ী করায় সক‌লের কা‌ছে কৃতজ্ঞতা প্রকাশ কর‌ছি। আ‌মি আপনা‌দেরই সন্তান আ‌মি আ‌গের মত বান্দরবা‌নসহ পর্বত্য তিন জেলার উন্নয়‌নে নিরলস ভা‌বে কাজ ক‌রে যা‌বো।

এবিএন/মোহাম্মদ আব্দুর র‌হিম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ