ময়মনসিংহে ১২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০১৯, ২২:০৭

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) গতকাল বৃহস্পতিবার রাতে পৃথক অভিযান পরিচালনা করে ১২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ২৫ গ্রাম হেরোইন, ৫ লিটার মদ, ৭০০ গ্রাম গাজা ও ২৫ পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- নাজিম উদ্দিন, রাশেদ, শামছুল হক, রূপসা বেগম, সুলতান, তোফাজ্জল, বাবুল মিয়া, এমদাদুল হক, মিজানুর রহমান, খাইরুল ইসলাম, আলমগীর ও নুরুল ইসলাম। তাদেরকে পৃথক মামলায় শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, মাদক বিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসাবে ডিবি পুলিশ বৃহস্পতিবার রাতে পৃথকভাবে অভিযান পরিচালনা করে। অভিযানে আকুয়া এলাকা থেকে ১৫ গ্রাম হেরোইনসহ রাজিম উদ্দিন, রাশেদ ও শামছুল হককে গ্রেফতার করা হয়।

অপর অভিযানে ট্ঙ্গাাইল বাসস্ট্যান্ড এলাকা থেকে রূপসা বেগমকে ১০ গ্রাম হেরোইনসহ, গফরগাও রেলক্রসিং এলাকা থেকে ৫ লিটার মদসহ সুলতান ও তোফাজ্জলকে গ্রেফতার করা হয়। এছাড়া গফরগাওয়ের দিঘাউত্তর পাড়া থেকে বাবুল মিয়া ও নান্দাইলের কাদিরপুর থেকে ৭০০ গ্রাম গাজাসহ এমদাদুল, মিজানুর রহমান, খাইরুল ইসলাম, আলমগীর ও নুরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের নামে পৃথক পৃথক মামলা হয়েছে। শুক্রবার তাদেরকে আদালতে পাঠানো হয়। ওসি আরো জানান, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্সনীতি চলছে। মাদকের সাথে কোন আপোষ নেই। মাদকমুক্ত ময়মনসিংহ গড়তে সকলের সহযোগীতা প্রয়োজন।

এবিএন/মোঃ মঈন উদ্দিন রায়হান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ
well-food