আজকের শিরোনাম :

লালমনিরহাটে জরিমানায় মুক্ত মাদকসেবী শিক্ষক ও আইনজীবী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০১৯, ১৬:০১

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় দুই পুড়িয়া গাঁজাসহ আটক শিক্ষক ও আইনজীবী ভ্রাম্যমাণ আদালতে জরিমানা দিয়ে মুক্তি পেয়েছেন। আজ শুক্রবার (১১ জানুয়ারী) সকালে ভ্রাম্যমান আদালতের বিচারক আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান এ আদেশ দেন।

এর আগে গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার ছোট কমলাবাড়ি এলাকা থেকে তাদের আটক করে থানা পুলিশ। এরা হলেন উপজেলার ভাদাই ইউনিয়নের দক্ষিন বত্রিশহাজারী গ্রামের ব্যবসায়ী ভুপেন্দ্র নাথের ছেলে শিক্ষানবিশ আইনজীবী আশীষ কুমার রায়(৩২) ও পালাশী ইউনিয়নের দেওডোবা গ্রামের বাসিন্দা নামুড়ি দাখিল মাদ্রাসার সহকারী  শিক্ষক (বিএসসি) পঙ্কজ কুমার রায় (৪২)।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ছোট কমলাবাড়ি এলাকা থেকে  গাঁজা সেবন করা অবস্থায় আশীষ ও পঙ্কজকে আটক করে থানা পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে দুই পুড়িয়া গাঁজা উদ্ধার করা হয়। পরদিন সকালে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তারা দোষ স্বীকার করে।

 এ সময় মাদক সেবনের অপরাধে তাদের প্রত্যেকের ৫ শত টাকা করে ১ হাজার টাকা জরিমানা করেন আদালত। জরিমানা বুঝে দিলে তাদের ছেড়ে দেয়া হয় বলেও জানান তিনি।


এবিএন/আসাদুজ্জামান সাজু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ