পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর নির্বাচন রবিবার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০১৯, ১৫:২৫

বিদ্যুৎ গ্রাহক সেবা,অধিকার রক্ষা ও গ্রাহক প্রতিনিধি হয়ে এলাকা পরিচালক নির্বাচিত করার লক্ষ্যে পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-২্এর ৩টি এলাকার মধ্যে ১নম্বর এলাকায় আগামী ১৩ জানুয়ারী রবিবার নির্বাচন অনুষ্ঠিত হবে।

বেড়া উপজেলার  বেড়া পৌরসভা ও নাকালিয়া,কৈটোলা,নতুন ভারেঙ্গা,ও চাকলা  ইউনিয়ন,সাঁথিয়া উপজেলার নাগডেমরা ইউনিয়ন এবং সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার গালা,রূপবাটি ও পোতাজিয়া ইউনিয়ন নিয়ে ১নম্বর এলাকা গঠিত।

 পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-২এর ত্রি-বার্ষিক নির্বাচনে একটি পদের বিপরীতে মোট ৪জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন, চেয়ার মার্কা প্রতীক নিয়ে বেড়া পৌরসভার জোরদাহ গ্রামের মো.শামসুল আলম সাম, বৈদ্যুতিক বাল্ব প্রতীক নিয়ে বেড়া উপজেলার  হাটুরিয়া নাকালিয়া ইউনিয়নের কৈটোলা গ্রামের ডাঃ নজরুল ইসলাম, মাছমার্কা প্রতীক নিয়ে সাঁথিয়া উপজেলার নাগডেমরা ইউনিয়নের ভার-সোনাতলা গ্রামের মো.আলমগীর হোসেন আলম ও পাখা মার্কা প্রতীক নিয়ে সাঁথিয়া উপজেলার নাগডেমরা ইউনিয়নের সোনাতলা গ্রামের মো.খলিল উদ্দিন মাষ্টার।

এক নম্বর নির্বাচনী এলাকার একটি পৌরসভা ও ৮টি ইউনিয়নের ২৪হাজার ৪শ’ ৯২জন কার্ডধারী সদস্য ভোটার বেড়া মঞ্জুর কাদের মহিলা ডিগ্রী কলেজ ভোট কেন্দ্রে তাদের পছন্দের প্রার্থীকে ব্যালট পেপারের মাধ্যমে ভোট দিয়ে এলাকা পরিচালক পদে নির্বাচিত করবেন।


এবিএন/নির্মল কুমার সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ