চকরিয়ায় সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করলেন জাফর আলম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০১৯, ১২:৪৪

কক্সবাজারের চকরিয়া পৌরসভার আর্থিক সহযোগিতায় গ্রামীণ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। 

শুক্রবার পৌরসভার ৮নং ওয়ার্ডের বাঁশঘাটা সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম ও চকরিয়া পৌরসভার মেয়র মো. আলমগীর চৌধুরী। 

এ সময় এলাকারবাসীর পক্ষ থেকে চকরিয়া কেমিস্ট্র এন্ড ড্রাগিষ্ট সমিতির সভাপতি আলহাজ মো.কামাল হোসেন ফুল দিয়ে নব-নির্বাচিত সাংসদ আলহাজ জাফর আলমকে বরণ করে নেন। 

চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মুজিবুল হক মুজিব বলেন, পৌরসভার আর্থিক সহযোগিতায় ৩৮০ মিটার দৈর্ঘ্যর বাঁশঘাটা সড়কটি নির্মাণের জন্য ৫৬ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। সড়কটি আরসিসি ঢালায়ের হবে। 

এই সড়কটি নির্মাণ কাজ শেষ হলে এলাকার ৫ থেকে ৬ হাজার মানুষ উপকৃত হবে। আগামী জানুয়ারী মাসের মধ্যে সড়কের নির্মাণ কাজ শেষ করতে হবে বলেও জানান তিনি। 

সড়ক উদ্ধোধনের সময় উপস্থিত ছিলেন-চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী,  চকরিয়া পৌরসভার কাউন্সিলর মুজিবুল হক, মহিলা কাউন্সিলর আঞ্জুমান আরা, বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি চকরিয়া শাখার সভাপতি আলহাজ কামাল হোসেন, আওয়ামী লীগ নেতা ওয়ালিদ মিল্টন, বশিরুল আলম, সুলাল সুশীল, আমির হোসেন আমু, আহমদ হোসেন, বেলাল উদ্দিন  প্রমুখ। 

এবিএন/মুকুল কান্তি দাশ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ
well-food