আজকের শিরোনাম :

হাতীবান্ধায় গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মে ২০১৮, ১২:২৩

লালমনিরহাট, ২৭ মে, এবিনিউজ : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মাদক উদ্ধার অভিযানে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নুর হাই (৩৯) নামে গুলিবিদ্ধ অবস্থায় এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন।

আজ শনিবার দিবাগত মধ্যরাতে উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের রমনীগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী নুর হাই ওই এলাকার আব্দুস সোবহানের ছেলে।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, চিহ্নিত মাদক ব্যবসায়ী নুর হাই দলবল নিয়ে মাদকের চালান পার করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে রাতে ওসি ওমর ফারুকের নেতৃত্বে রমনীগঞ্জ এলাকায় অভিযান চালায় পুলিশ।

এসময় পুলিশের উপর উল্টো আক্রমন করলে পুলিশ জবাব দিতে এক রাউন্ড গুলি ছুড়ে। সঙ্গীরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী নুর হাইকে গ্রেফতার করে পুলিশ। এসময় মাদক ব্যবসায়ীদের আক্রমনে হাতীবান্ধা থানার এএসআই ইসরাফিল, কনস্টবল সাইদুর রহমান ও আবুল হোসেন আহত হন। গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী ও আহত পুলিশ সদস্যদের হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসময় গ্রেফতার নুর হাইয়ের কাছ থেকে ৫০ বোতল ফেন্সিডিল ৩৫ পিস ইয়াবা ও কিছু দেশী অস্ত্র উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নুর হাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ইতিপুর্বে তার বিরুদ্ধে ৪টি মাদকসহ মোট ৫টি মামলা রয়েছে বলে নিশ্চিত করেন।

হাতীবান্ধার ওসি ওমর ফারুক বলেন, আহত মাদক ব্যবসায়ী নুর হাইকে পুলিশ হেফাজতে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করা হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত পুলিশ সদস্যদের মধ্যে ১ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় ফিরলেও দুইজন হাতীবান্ধা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এবিএন/আসাদুজ্জামান সাজু/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ