আজকের শিরোনাম :

গলাচিপায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০১৯, ১৬:১৪

পটুয়াখালীর গলাচিপায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস যথাযোগ্য মর্যাদায় ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে পালিত হয়েছে। 

বৃহস্পতিবার সকাল ৯টায় গলাচিপা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতি-কৃতিতে শ্রদ্ধা নিবেদন মধ্য দিয়ে দিবসের কার্যক্রম শুরু হয়। 

সন্ধ্যা ৬টায় উপজেলা কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন গলাচিপা উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে। 

সভাপতি তার বক্তব্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতীর জনক শেখমজিবর রহমান, যার জন্ম না হলে এ দেশ স্বাধীন হত না। তার সমস্ত ভাবনার উর্ধ্বে ছিল এ দেশ। দেশটাকে তিনি ভালবাসতেন তার সন্তান এর চেয়ে বেশী। 

আজ এই দিনে পাকিস্তানী কারাগার থেকে তিনি স্বদেশের মাটিতে প্রত্যাবর্তন করেন। এই দিনটাকে বাঙালী জাতি সারাজীবন স্বরণে রাখবে।

এ সময় উপস্হিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তফা টিটো, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শামছুজ্জামান লিকন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হারুন অর রশীদ, সহ-সভাপতি হাজী মুজিবর রহমান, সহ-সভাপতি অ্যাড.আঃ খালেক, সহ-সভাপতি এ্যাড. শামীম মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক সরদার মো. শাহআলম, যুগ্ম- সাধারন সম্পাদক মেহেদী মাসুদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাস। 

এ ছাড়া উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছা সেবক লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

আরও উপস্থিত ছিলেন বিভিন্ন গণ মাধ্যমের সাংবাদিক বৃন্দ। 

এবিএন/মু. জিল্লুর রহমান জুয়েল/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ