আজকের শিরোনাম :

বড়াইগ্রামে শেষকৃত্যে দেখতে এসে একজনের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০১৯, ২০:০৭

নাটোরের বড়াইগ্রামে শ্যামলী গমেজ নামে সিস্টারের শেষকৃত্য অনুষ্ঠানে এসে  নরু কস্তা (৬০) নামে অপর এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বনপাড়া খ্রিস্টান পল্লীতে এ ঘটনা ঘটে। মৃত নরু কস্তা পাশ্ববর্তী কালিকাপুর এলাকার মৃত তিমথি কস্তার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল তিনটার দিকে শ্যামলী গমেজ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন। তার মৃতদেহ সন্ধ্যা ৭টার দিকে বনপাড়া খ্রিস্টান পল্লীর নিজ বাড়িতে পৌঁছালে নরু তাকে শেষবারের জন্য দেখতে যায়। মৃতদেহ দেখার পর উঠে দাঁড়ালে সে আকস্মিক মাটিতে লুটে পড়ে ও মুহুর্তেই মৃত্যু বরণ করেন।

এদিকে আজ বুধবার ছিলো সিস্টার শ্যামলী গমেজের ব্রতীয় জীবনের ২৫ বছর পূর্তি। এ উপলক্ষে ৩ সহস্রাধিক মানুষ নিমন্ত্রিত হয়েছিলেন তার এই অনুষ্ঠানে। কিন্তু আগের দিন বিকেলে শ্বাসকস্ট জনিত রোগে তার মৃত্যু হয়। মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৪৮ বছর।

 সে বনপাড়া খ্রিস্টান পাড়ার গেদন ফার্নান্ডু গমেজের একমাত্র কণ্যা ও ৬ ভাইয়ের একমাত্র বোন। তাকে ঘিরে আনন্দউৎসব হয়ে গেলো কান্না ও বেদনার আহাজারি জর্জরিত। তার এই মৃত্যুতে বড়াইগ্রামে খ্রীস্টান ধর্মাবলম্বীদের ৬ টি ধর্মপল্লীতে নেমে এসেছে শোকের ছায়া।


এবিএন/সরওয়ার হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ