সিরাজগঞ্জে গৌতম হত্যার দায় স্বীকার করল মেহেদী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০১৯, ১৮:৪৩

সিরাজগঞ্জের সলঙ্গা ডিগ্রি কলেজের পিয়ন গৌতম হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে মামলার অন্যতম আসামি মেহেদী হাসান সোহাগ (৩২)।

গতকাল মঙ্গলবার বিকেলে সে সিরাজগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় এ হত্যাকা-ের সঙ্গে জড়িত থাকার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় । সে সলঙ্গা থানার মধ্যপাড়া ভরমোহনী গ্রামের মমতাজুল হকের ছেলে।

 সলঙ্গা থানার ওসি (তদন্ত) হাবিবুল্লাহ সাংবাদিকদের বলেন, সোমবার রাতে সলঙ্গা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার বিকেলে তাকে ওই আদালতে হাজির করা হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। তার জবানবন্দী গ্রহণ করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. হাবিবুল ইসলাম।

 তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে মেহেদী বেশকিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছে। তবে তদন্তের স্বার্থে সেসব বিষয়ে বিস্তারিত কিছু বলা যাবে না। উল্লেখ, গত বছরের ২৬ জুলাই সকালে নাটোরের গুরুদাসপুর উপজেলার নয়াবাজার এলাকার একটি আম গাছ থেকে কলেজ পিয়ন গৌতমের ঝুলন্ত লাশ উদ্ধার করে তার লাশ হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

এ ব্যাপারে নিহতের স্ত্রী স্বপ্না রানী সলঙ্গা কলেজের লাইব্রেরিয়ান হারুনুর রশিদ লেবুসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেন।

 

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ