আজকের শিরোনাম :

তালায় নববধূকে শ্বাসরুদ্ধ করে হত্যার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০১৯, ২২:৩৪

সাতক্ষীরার তালার পল্লীতে শিল্পী সরকার (২০) নামে এক নববধূকে পিটিয়ে হত্যার পর তার লাশ ঝুলিয়ে দিয়ে আত্মহত্যা বলে প্রচারের অভিযোগ উঠেছে।  ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল সাড়ে সাত টার দিকে উপজেলার খলিশখালীর কৃষ্ণনগর গাছা এলাকায়। নিহতের পিতা পরিতোষ সরকার এমনটি অভিযোগ করেছেন।

পারিবারিক সূত্র জানায়, তালা উপজলার খলিশখালী ইউনিয়নের কৃষ্ণনগর গাছা গ্রামের অতুল সরকারের ছেলে ভবতোষ সরকারের স্ত্রী শিল্পী সরকার (২০) পারিবারিক কলহের জের হিসেবে মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে গলায় গলায় কাপড় পেচিয়ে ঘরের আড়ায় ঝুলে আত্মহত্যা করে।  পরে পরিবারের অন্যান্যরা বুঝতে পেরে ঘরে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে।

এদিকে নিহতের পিতা পরিতোষ সরকার অভিযোগ করেন,তার স্বামী-শ্বশুরা তাকে পিটিয়ে অথবা শ্বাসরোধ করে হত্যা শেষে তার লাশ গামছা দিয়ে ঝুলিয়ে আতœহত্যা বলে অপপ্রচার করে।

এ ব্যাপারে খলিশখালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই হাফিজ জানান,লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, প্রায় ৮ মাস পূর্বে বাংলা ২৮ বৈশাখ উপজেলার খলিশখালী ইউনিয়নের খেজুরডাঙ্গা গ্রামের পরিতোষ সরকারের মেয়ে শিল্পীর বিয়ে হয় পার্শ্ববর্তী কৃষ্ণনগর গাছা গ্রামের অতুল সরকারের ছেলে ভবতোষ সরকারের সাথে। বিয়ের পর হতে বিভিন্ন সময় তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে গোলযোগ হত। বিষয়টি তার মেয়ে তাকে এর আগে জানিয়েছে। যার সূত্র ধরে সোমবার মধরাত থেকে মঙ্গলবার সকালের মধ্যে যেকোন সময়ে তাকে নির্যাতন করে হত্যা শেষে আতœহত্যা বলে চালিয়ে দিতে লাশ গামছাদিয়ে ঝুলিয়ে দেয়া হয়েছে।

অন্যদিকে নিহত শিল্পীর পারিবারিক সূত্র দাবি করছে,মঙ্গলবার সকালে নিহতের স্বামী ভবতোষ সরকার বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে বেরিয়ে যাওয়ার পর সে আত্মহত্যা করে। পারিবারিক সূত্রের দাবি,ভবতোষ বি-কাশ কোম্পাণীতে চাকুরী করে। তার কর্মস্থল খুলনার পাইকগাছা এলাকায়।


এবিএন/সেলিম হায়দার/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ