আজকের শিরোনাম :

তিতাসের গোপালপুর বাজারে ককটেল বিস্ফোরণ : আহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০১৯, ১৭:৫৭

কুমিল্লার তিতাস উপজেলার গোপালপুর বাজারে আকসি¥ক ককটেল বিস্ফোরণে দুই পথচারী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার রাত আনুমানিক ৯.৩০ মিনিটে ওই বাজারের মোসলেম সওদাগড়ের ওয়ার্কসপের সামনে একটি আম গাছের নিচে।

 এসময় ককটেলের স্পিলিংটার ছিটে গিয়ে দুই পথচারী আহত হয় এবং দুইটি দোকানের সাটার ও একটি ব্লিডিং এর জানালার গ্লাস ক্ষতি গ্রস্থ হয়। আহতরা হলো গোপালপুর গ্রামের শহিদ মিয়ার ছেলে মো. শাহজালাল(১৬) ও একই গ্রামের জাকির হোসেনের ছেলে ইয়াছিন(১৩)।

 এলাকাবাসী সুত্রে জানা যায় রাত আনুমানিক সাড়ে ৯টার সময় বিকট শব্দ শুনে আশে পাশের লোকজন বের হয়ে দেখতে পায় পুরো বাজার দুয়ায় আছন্ন হয়ে আছে এবং দুই কিশোর আহত হয়েছে। টচ লাইট মেরে দেখে ককটেল বিস্ফোরনের আলামত। আহত দুই কিশোর বাজারের মোস্তাক মোল্লার দোকান থেকে মুড়ি চানাচুর কিনে তাদের বাসায় যাওয়ার পথে ককটেলে স্পিলিংটারে আহত হয়।আহতদের উদ্ধার করে রাতেই তিতাস উপজেলা স্বস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

এলাকাবাসীর ধারনা কোনো একটি চক্র এলাকায় আতঙ্ক ছরাতে পরিকল্পিতভাবে ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে। এঘটনায় রাতেই স্থানীয়রা পুলিশকে খবর দিলে তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম ঘটনা স্থল পরিদর্শন করেন এবং ককটেল বিস্ফোরণের আলামত উদ্ধার করেন।

আজ মঙ্গলবার দুপুরে এএসপি জাহাঙ্গীর আলম ঘটনা স্থলে যান এবং এলকাবসীর সাথে কথা বলে বিস্তারিত জেনেছেন।এ বিষয়ে ওসি জানান ওই গ্রামের জাবেদ মেম্বার বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে মামলা করেছে। তদন্ত করে দুষ্ট চক্রকে চিহ্নত করে আইনের আওতায় আনা হবে।


এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ