আজকের শিরোনাম :

পাকুন্দিয়ায় ছেলের হাতে মা খুন, ছেলে গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০১৯, ১৬:৫৭

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ছেলের হাতে মা খুন হওয়ার ঘটনা ঘটেছে। গতকাল সোমবার বিকেলে উপজেলার বুরুদিয়া ইউনিয়নের কাগারচর গ্রামে এ নির্মম ঘটনা ঘটে। নিহত নারীর নাম সুফিয়া খাতুন(৭০)। তিনি কাগারচর গ্রামের মৃত হাবিবুর রহমান এর স্ত্রী।

ঘটনায় স্থানীয় লোকজনের সহায়তায় ঘাতক ছেলে আজিজুর রহমান ওরফে সুলমান মিয়া (৩৫)কে গ্রেপ্তার করে মঙলবার সকালে আদালতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, কাগারচর গ্রামের মৃত হাবিবুর রহমানের স্ত্রী সুফিয়া খাতুন তার বড় ছেলে আজিজুর রহমান ওরফে সুলমান মিয়াকে নিয়ে বসবাস করতেন। ছোট ছেলে বিদেশে থাকে। বড় ছেলে বখাটে। কোন কাজকর্ম করে না। বেকার ও বখাটে সুলমান মিয়া প্রায়ই মায়ের কাছ থেকে টাকা নিয়ে খরচ করে। ঘটনার দিন মায়ের কাছে টাকা চেয়ে না পেয়ে ধারালো দা দিয়ে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে সুলমান।

এতে ঘটনাস্থলেই মারা যায় সুফিয়া খাতুন। এসময় স্থানীয় লোকজন ঘাতক সুলমানকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে ঘাতক সুলমানকে গ্রেপ্তার করে ও হত্যাকান্ডে ব্যবহৃত দা জব্দ করে এবং নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক,তদন্ত) মো.শাহাব উদ্দিন জানান, এ ঘটনায় নিহতের বাইস্তা সুরুজ আলী বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। ওই মামলায় ঘাতক ছেলে আজিজুর রহমান ওরফে সুলমান মিয়াকে আদালতে পাঠানো হয়েছে।


এবিএন/শরীফ আহম্মেদ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ