এমপি সুজন পূর্ণ রেলমন্ত্রী হওয়ায় আনন্দে ভাসছে পঞ্চগড়বাসী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০১৯, ১৭:০৯

এমপি এ্যাড. নুরুল ইসলাম সুজন পূর্ণ রেলমন্ত্রী হওয়ায় আনন্দে ভাসছে বোদা-দেবীগঞ্জ সহ পঞ্চগড় জেলার মানুষ। তিনি পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসনের তিন বারের সংসদ সদস্য।

আজ সোমবার পুর্ণ রেলমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন তিনি। গত রোববার নতুন মন্ত্রীসভার নামের তালিকায় নুরুল ইসলাম সুজনের নাম বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় প্রচার হওয়ায় এ সংসদীয় আসনের সর্বস্তরের মানুষ আনন্দের জোয়ারে ভাসছিল।

গোটা পঞ্চগড় জেলা জুড়ে দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের মাঝে মিষ্টি খাওয়া হয়েছে। জেলা জুড়ে আনন্দ মিছিলে সবস্তরের জনতার ঢল নামে। এব্যাপারে বোদা উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা ও সাধারন সম্পাদক অধ্যাপক ফারুক আলম টবি বলেন, সুজন মন্ত্রী হওয়ার খবরে শুধু আওয়ামী লীগ পরিবার না এ সংসদীয় আসনের সর্বস্তরের মানুষ এখন আনন্দে ভাসছে।

একইসঙ্গে তাকে মন্ত্রী করায় আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন তারা। উল্লেখ্য, এ্যাডঃ নুরুল ইসলাম সুজন বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের মহাজনপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন।

তিনি পঞ্চগড় জেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসুর নির্বাচিত সাবেক ছাত্রলীগ নেতা, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ও সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু হত্যা মামলার অন্যতম কৌসুলী। এবং তার বড় ভাই বীর মুক্তিযোদ্ধা মরহুম এ্যাড. সিরাজুল ইসলাম ছিলেন সাবেক এম’পি পঞ্চগড়-২ আসনের।
 

এবিএন/লিহাজ উদ্দীন মানিক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food