আজকের শিরোনাম :

পোরশায় সাধন মজুমদার মন্ত্রী হওয়ায় এলাকায় আনন্দের বন্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০১৯, ১৩:১৮

নওগাঁ-১ (নিয়ামতপুর, পোরশা, সাপাহার) আসনের নির্বাচিত সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার খাদ্য মন্ত্রনালয়ের মন্ত্রী হিসাবে দায়িত্ব পাওয়ায় তার নির্বাচনী এলাকা নিয়ামতপুর, পোরশা ও সাপাহার উপজেলাসহ গোটা নওগাঁ জেলাজুড়ে চলছে আনন্দের বন্যা। 

বিশেষ করে তার নির্বাচনী এলাকায় এলাকাবাসী ব্যাপক উচ্ছাস প্রকাশ করছেন এবং নেতাকর্মীরা বিভিন্নস্থানে মিষ্টি বিতরণ করে চলেছেন।

রোববার দুপুরে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে ফোন করে সোমবার শপথ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়। 

দুপুরের পরপরই খবরটি বিভিন্ন টিভি চ্যানেলে খবরটি প্রকাশ হতে থাকে। মূহুর্তের মধ্যেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকসহ বিভিন্নস্থানে সাধন চন্দ্র মজুমদার মন্ত্রী হওয়ার বিষয়টি আলোচনা হতে থাকে। নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণের মাঝে উল্লাস উচ্ছসিত ও আনন্দিত হতে দেখা যায়। 

আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, বর্ষীয়ান এ রাজনীতিবিদ প্রথমে তার নির্বাচনী এলাকা নিয়ামতপুর উপজেলার একটি ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেন। 

পরে উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেন। এবং পরে নওগাঁ-১ আসন থেকে সংসদ সদস্য প্রার্থী। পরপর তিনি এ আসনের ৩বার নির্বাচিত সংসদ সদস্য হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। পাশাপশি তিনি নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। 

সাধন চন্দ্র মজুমদার পর্যায়ক্রমে ধর্ম মন্ত্রনালয়, গণপূর্ত ও গৃহায়ণ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য এবং জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের অন্যতম সদস্য হিসাবে দায়িত্ব পালন করেছেন। 

তাৎক্ষনিক প্রতিক্রিয়া জানতে সাধন চন্দ্র মজুমদারকে মোবাইল ফোনে কল করলে তিনি জানান, এ পাওয়া আমার এলাকাবাসীর পাওয়া, এ পাওয়া সাধারণ জনগণের পাওয়া। 

এতদিন আমি কাজ করেছি নওগাঁ জেলার জন্য। এখন আমাকে কাজের দায়িত্ব দেওয়া হয়েছে গোটা দেশের। 

তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে অনেক গুরুত্বপূর্ণ একটি মন্ত্রনালয়ের দায়িত্ব দিয়েছেন। 

তিনি সফলতা ও নিষ্ঠার সাথে এ মন্ত্রনালয়ের দায়িত্ব পালন করার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন। 

এবিএন/ডিএম রাশেদ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ