আজকের শিরোনাম :

দেবহাটায় ছাত্রলীগ সভাপতি সবুজের গণসংযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০১৯, ১৫:৩৯

আসন্ন দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বাংলাদেশ ছাত্রলীগ দেবহাটা উপজেলা শাখার সভাপতি ছাত্রনেতা হাবিবুর রহমান সবুজ দলীয় নেতাকর্মী ও জনসাধারণের সাথে গণসংযোগ করছেন। 

রবিবার দিনব্যাপী তিনি উপজেলার ঈদগাহ বাজার, চিনেডাঙ্গা, কুলিয়া, বহেরা, ঘলঘলিয়া, গোপাখালী, দেবহাটা ও টাউনশ্রীপুরসহ বিভিন্ন স্থানে আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ জনসাধারণের সাথে মতবিনিময় ও গণসংযোগ করেছেন। 

এ সময় হাবিবুর রহমান সবুজের সাথে গণসংযোগে উপস্থিত ছিলেন দেবহাটা সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অমিত হাসান সবুজ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, সখিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তৌহিদ হাসান, দেবহাটা কলেজ ছাত্রলীগের সভাপতি কল্লোল প্রমূখ নেতৃবৃন্দ। 

গণসংযোগকালে ছাত্রলীগ সভাপতি সবুজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং সাথে সাথে আগামীতে দেশের উন্নয়নে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই বলে উল্লেখ করেন। 

তিনি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী উল্লেখ করে জানান, বঙ্গবন্ধুর সোনার বাংলা ও শেখ হাসিনার নেতৃত্বে একটি সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গঠনে তিনি যথাসম্ভব চেষ্টা করে যাবেন। 

ছাত্রলীগ সভাপতি বলেন, সাধারণ মানুষের কল্যানে তিনি কাজ করে যাবেন।


এবিএন/আর.কে.বাপ্পা/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ