আজকের শিরোনাম :

মোসলেম উদ্দিন কে মন্ত্রী হিসেবে দেখতে চায় ফুলবাড়ীয়াবাসী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০১৯, ১৬:৪৯

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫১-ময়মনসিংহ-৬, ফুলবাড়িয় মহাজোটের প্রার্থী হিসাবে নৌকা প্রতীক নিয়ে ৬বারের মতো জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হলেন আলহাজ মোসলেম উদ্দিন অ্যাডভোকেট।

 তাকে ঘিরেই এখন আলোচনা সমালোচনার ঝড় বইছে  ফুলবাড়িয়াসহ ময়মনসিংহ শহর জোড়ে ।ফুলবাড়ীয়া উপজেলার  হাট বাজারে চায়ের ষ্টলে আলোচনা এখন একটাই আমাদের এমপি মন্ত্রী হবে ।

সবার প্রত্যাশা, প্রবীণ এই রাজনীতিবিদের জায়গা হবে নতুন মন্ত্রিপরিষদে। ফুলবাড়িয়াবাসীর দাবী একটাই ৬বারের এ সফল এমপিকে মন্ত্রী হিসেবে দেখতে চায় । আলহাজ্ব মোঃ মোসলেম উদ্দিন এ্যাডভোকেট   ১৯৭০ সালে গণপরিষদ সদস্য এবং ১৯৮৬  , ১৯৯৬  , ২০০৮ , ২০১৪ সালে এবং ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নিবর্চিনে সংসদ সদস্য নির্বাচিত হন ।

বর্ষীয়ান এ নেতা  স্কুল জীবন থেকেই রাজনীতির সাথে জড়িত। রাজনীতির পাশাপাশি ব্যক্তি জীবনে তিনি প্রথমে শিক্ষকতা পেশা  এবং পরে আইন পেশায় নিযুক্ত হন এছাড়া  তিনি বিডি মেম্বার হয়ে ১৯৬৫ সালে রাষ্ট্রপতি নির্বাচনে আইয়ুব খানের বিরুদ্ধে ফাতেমা জিন্নাহর পক্ষে নির্বাচন করেন।

১৯৬৬ সালে ৬ দফা আন্দোলনে সক্রিয় অংশগ্রহণ, ১৯৬৯ সালে গণ অভ্যুত্থানে ব্যাপক ভূমিকা পালন করেন , ১৯৭০ সালে বিপুল ভোটের ব্যবধানে প্রাদেশিক পরিষদ সদস্য নির্বাচিত হন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সংগঠকের ভূমিকা পালন করেন , ১৯৭২ সালে প্রাদেশিক পরিষদ সদস্য থেকে গণ পরিষদের সদস্যপদ লাভ করেন , ১৯৭৮ সালে ফুলবাড়ীয়া থানা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন এবং বর্তমানেও সভাপতি হিসাবে দায়িত্বে রয়েছেন।

এ ব্যাপারে মোসলেম উদ্দিন এমপি বলেন , মন্ত্রী কে হবেন, তা জানেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। মন্ত্রী হওয়া বড় কথা নয়, ফুলবাড়ীয়ার মানুষের ভালোবাসায় আর এলাকার উন্নয়ন নিয়েই বেচে থাকতে চাই।


 
এবিএন/হাফিজুল ইসলাম স্বপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ