বোদায় পাঠানপাড়া রার্ইডাসের্র উদ্যোগ শীতবস্ত্র ও পুরস্কার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০১৯, ১৮:৩৪

পঞ্চগড়ের বোদা উপজেলার পাঁচপীর ইউনিয়নে বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন পাঠানপাড়া রার্ইডার্স এর উদ্যোগে শীতবন্ত্র বিতরণ ও ১৬ ডিসেম্বর এর খেলাধুলা অনুষ্ঠানের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ শুক্রবার বিকেলে বাকপুর পাঠানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

 শীতবন্ত্র বিতরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পাঠানপাড়া রার্ইডার্স এর সভাপতি শামীম ফরহাদ খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক ইউ'পি চেয়ারম্যান ও পাঁচপীর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব খায়রুল ইসলাম খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিনিয়র শিক্ষক গৌতম চন্দ্র বর্মন, বীরগঞ্জ সরকারি ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক নজরুল ইসলাম খান বুলু। অন্যান্যদের মধ্যে অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষক তোরাব আলী খান, এনামুল হক,

স্থানীয় সমাজসেবক জুলফিকার আলী খান, পাঠাপাড়া রার্ইডার্স এর সাধারণ সম্পাদক প্রশান্ত সেন, রার্ইডার্স এর সদস্য সাদাম হোসেন ও আতিক প্রমুখ। আলোচনা শেষে অত্র এলাকার গরীর শীতার্ত মানুষদের মাঝে শীতবন্ত্র কম্বল বিতরণ করা হয় সেই সাথে ১৬ ডিসেম্বরে অনুষ্ঠিত খেলাধুলার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


এবিএন/লিহাজ উদ্দীন মানিক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food