আজকের শিরোনাম :

গলাচিপায় জমি সংক্রান্ত জেরে শিক্ষক নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০১৯, ১২:২১

পটুয়াখালীর গলাচিপায় জমি সংক্রান্ত জেরে একজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। 

নিহত মো. রেজাউল খান (৩০) ও নিহতের ছোট ভাই গুরুতর আহত মো. জসিম খান (২০) হলেন উপজেলার বকুলবাড়িয়া ইউনিয়নের উত্তর পাতাবুনিয়া গ্রামের ইদ্রিছ খানের ছেলে। আর হামলাকারীরা হলেন একই এলাকার শাহ্ আলম খান ও তার ছেলে শাহিন খানসহ ১০/১২ জন।

ঘটনাসূত্রে জানা যায়, মঙ্গলবার আসর নামাজের পর  আলম ব্রীজের উপরে বসে জমি সংক্রান্ত জেরে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষরা কাঠের মুগুর (কাঠের গুড়ি) দিয়ে ছোনখলা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজাউল খান ও তার ছোট ভাই জসিম খানকে এলোপাথারী ভাবে পিটাতে থাকলে ঘটনাস্থলেই রেজাউল খান বমি করে দেয়। 

পরে রেজাউল খানের ডাক-চিৎকারে এলাকাবাসী এসে পড়লে মারধরকারীরা পালিয়ে যায় বলে নিহতের সজনদের কাছ থেকে জানা যায়। 

পরে স্থানীয়রা রেজাউল খানকে উদ্ধার করে তাকে অবস্থা আশংকা জনক দেখে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে ও তার ছোট ভাই জসিম খানকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলেও ওই দিন রাত আড়াটার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসতালে রেজাউল খানের মৃত্যু হয় বলে কর্তব্যরত চিকিৎসক জানান।

এসব তথ্য বকুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান ও বকুলবাড়িয়া ইউনিয়ন আ.লীগ সভাপতি মো. আবু জাফর খান নিশ্চিত করেন।

বুধবার ২ জানুয়ারি গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আখতার মোর্শেদ ঘটনাস্থল পরিদর্শন করে  জানান, জমি সংক্রান্ত জেরে মারামারিতে এ নিহতের ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন আছে। 

এবিএন/মু. জিল্লুর রহমান জুয়েল/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ