আজকের শিরোনাম :

সুবিদ আলী ভূইয়াকে মন্ত্রী হিসেবে দেখতে চায় দাউদকান্দি-মেঘনাবাসী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০১৯, ২০:৪৩

দাউদকান্দি মেঘনায় গত ৫ বছরে হাজার কোটি টাকার অধিক উন্নয়নের রূপকার এমপি সুবিদ আলী ভূইয়া। তাঁর হাত ধরেই আজ দাউদকান্দি-মেঘনা সন্ত্রাস চাদাবাজ  মুক্ত হয়েছে। শিক্ষানুরাগী ব্যক্তি হিসেবেও তার রয়েছে বেশ সুনাম।

টানা তৃতীয়বার মতো কুমিল্লা-১ দাউদকান্দি-মেঘনার জনগণের গণভোটে নির্বাচিত হয়েছে। তাই আবারও তাদের(দাউদকান্দি-মেঘনাবাসীর) সেবা করার জন্য হাল ধরতে যাচ্ছেন।

কুমিল্লা-১ দাউদকান্দি-মেঘনা আসন থেকে রেকর্ড পরিমাণ ভোট পেয়ে জয়ী হয়ে তৃতীয় মেয়াদে জনপ্রতিনিধি হলেন তিনি। বৃহস্পতিবার সংসদ সদস্য হিসেবে শপথ নেবেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সুবিদ আলী ভূইয়া। স্বাধীনের সময় দেশের মানুষ কে যেমন স্বাধীনতার স্বপ্ন দেখিয়েছিল এখন তাকে নিয়ে দাউদকান্দি-মেঘনাবাসী স্বপ্ন দেখতে শুরু করেছে।  এলাকার সাধারণ ভোটার ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বললে তারা জানান, গত ১০ বছরে সন্ত্রাস,ইভটিজিং, মাদক ও দুর্নীতি মুক্ত করেছেন এখানে।

একসময় দাউদকান্দিতে জামায়াত বিএনপির আধিপত্য বিস্তার করে তৎকালীন সময়ে হরতাল নাশকতা, অগ্নিসংযোগ করেছিল তাদের এই আধিপত্য দেখে জনগণ রাস্তায় চলাফেরা করতে ভয় পেত। ২০০৮ ও ২০১৪ সালে সুবিদ আলী ভূইয়া এমপি হওয়ার পর জামায়াত, বিএনপির কর্মকান্ড কঠোর হাতে দমন করে দাউদকান্দি ও মেঘনাবাসীকে ভয়হীনভাবে বাঁচতে স্বপ্ন দেখিয়েছিল। আবারও তিনি সংসদ সদস্য হওয়ায় এখানকার উন্নয়নের অগ্রগতির বাড়বে বলে আশাবাদী জনসাধারণ। তারা মনে করেন, সন্ত্রাসীদের আতঙ্ক সুবিদ আলী ভূইয়া দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করবেন।

চট্টগ্রাম বিভাগের প্রবেশদ্বার দাউদকান্দির ভোটারদের প্রত্যাশা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুবিদ আলী ভূইয়াকে  মন্ত্রিসভায় স্থান দিয়ে উন্নয়নের গতি তরান্বিত করবেন।

এবিএন/জাকির হোসেন হাজারী/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ