নরসিংদীতে বিদেশী পিস্তল ও গুলিসহ গ্রেফতার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০১৯, ১৯:৩৬

নরসিংদীর পূর্ব দত্তপাড়া থেকে ১টি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি ও চাইনিজ কুড়ালসহ সাখাওয়াত হোসেন (২১) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ দুপুরে শহরের পূর্ব দত্তপাড়া তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শাখাওয়াত পূর্ব দত্তপাড়া এলাকার শহিদ মিয়া ছেলে।

পুলিশ জানায়, নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. শাহরিয়ার আলম, পুলিশ পরিদশর্ক মোঃ ইউসুফ আলী, শহর পুলিশ ফাঁড়ি উপ-পরিদশর্ক মিজানুর রহমান সংগীয় অফিসার ফোর্সের সমন্বয়ে নরসিংদী পৌরসভা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করেন।

এসময় নরসিংদীর পৌর এলাকা পূর্ব দত্তপাড়া থেকে একটি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি ও একটি চাইনিজ কুড়ালসহ শাখাওয়াত হোসেন সাখু (২১)কে গ্রেফতার করা হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাহরীয়ার আলম জানান, নরসিংদী পৌর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করার সময় আজ দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব দত্তপাড়া শহিদ মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে শাখাওয়াতকে আটক করা হয়।

এসময় তার ঘর থেকে ১টি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি ও ১টি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র আইনে নরসিংদী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


এবিএন/সুমন রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ