আজকের শিরোনাম :

কলাপাড়ায় বিপুল ভোটে মহিব্বুর রহমান (নৌকা) বিজয়ী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০১৯, ১৮:৪২

পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনে এক লাখ ৮৮ হাজার ৭৮১ ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন নৌকা প্রতীকের অধ্যক্ষ মো. মহিব্বুর রহমান মহিব। তার নিকটতম প্রতিদ্বন্ধী ইসলামী আন্দোলন বাংলাদেশের পাখা প্রতীকের মুফতী মো. হাবিবুর রহমান পেয়েছেন সাত হাজার ২৫১ ভোট।

এ আসনে ধানের শীষ প্রতীকের এবিএম মোশাররফ হোসেন পেয়েছেন ছয় হাজার ৯৭ ভোট, ইসলামী ঐক্যজোটের আব্দুর রহমান মিনার প্রতীকের পেয়েছেন ৯৬৭ ভোট, লাঙ্গল প্রতীকের আনোয়ার হোসেন ৯৫৮ ভোট, বাসদের মই প্রতীকের মো: জহিরুল ইসলাম পেয়েছেন ৩০৮ ভোট। দুই উপজেলার ১৭টি ইউনিয়ন ও দু’টি পৌরসভায় দুই লাখ ৪৯ হাজার ৩৮ জন ভোটার রয়েছে।

রবিবার সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপুর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। মোট ১১০টি কেন্দ্রে নেয়া হয় ব্যাপক নিরাপত্তা। বিএনপির প্রার্থীর অভিযোগ তার এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়ায় অনানুষ্ঠানিকভাবে ভোট বর্জন করেন। তবে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

নবনির্বাচিত সংসদ সদস্য মহিব্বুর রহমান বলেন, এ বিজয় এবং সকল কৃতিত্ব মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী মানবতার মা শেখ হাসিনার।

তিনি এ আসনের জনগণের কাছে বঙ্গবন্ধুর প্রতীক নৌকার দায়িত্ব দেয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রধানমন্ত্রীর হাতে নেয়া এখানকার সকল উন্নয়ন কর্মকান্ড নির্বিঘে্ন বাস্তবায়ন করাই তার মূল দায়িত্ব। এছাড়া জনজীবনের নিরাপত্তা ও শান্তি প্রতিষ্ঠায় তার সকল প্রচেষ্টা অব্যাহত থাকবে।


এবিএন/তুষার হালদার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ