আজকের শিরোনাম :

ফ্রান্স প্রবাসীর উদ্যোগে

কুমিল্লা-২ আসনে সেলিমা আহমাদ মেরী নির্বাচিত হওয়ায় ভুরিভোজ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০১৯, ১৭:২৬

কুমিল্লা -২ (তিতাস-হোমনা) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সেলিমা আহমাদ মেরী বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় তিতাস উপজেলার সাতানী ইউনিয়নের প্রথম শরশতীচর গ্রামের কৃতি সন্তান ফ্রান্স প্রবাসী মো. ইব্রাহীম খলিলের উদ্দ্যোগে ওই ইউনিয়নের ৫শতাধিক নেতাকর্মীর উদ্দেশ্যে ভুরিভোজ অনুষ্ঠানের আয়োজন করে।

আজ মঙ্গলবার দুপুরে শরশতীচর গ্রামে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আউয়াল আহম্মেদের বাড়ীতে এ ভুরিভোজ অনুষ্ঠানে অতিথিদের আপ্পায়ন করা হয়।

 উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। প্রবাসী ইব্রাহীম সাংবাদিকদের জানান স্বাধীনতার ৪৬ বছর পর আমাদের আসনটিতে সেলিমা আহমাদ মেরী আপাকে নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনাকে আসনটি উপহার দিতে পেরে আমি আনন্দিত হয়েছি।

তাই আমার ইউনিয়নের আওয়ামীলীগ,যুবলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ অক্লান্ত পরিশ্রম করে ভোটারদের ধারে ধারে গিয়ে ভোট প্রার্থনা করে জনগনের ভোটের রায়ে সাতানী ইউনিয়নে বিপুল ভোটে নির্বাচিত করেছে তাই আমি আনন্দিত হয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে এই অনুষ্ঠানের আয়োজন করি।

অনুষ্ঠানটি সফল করতে সার্বিক সহযোগিতা করেন ইউনিয়নের সাধারষ সম্পাদক আউয়াল আহম্মেদ, মোতালেব মিয়া,হেলাল উদ্দিন সওদাগর, আকলাখ, মজনু মেম্বার,জসিমউদ্দিন, ইয়ামিন, মজিবর ও ইব্রাহী প্রমূখ।

 

এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ