হবিগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০১৯, ১৬:৩৭

আজ থেকে দায়িত্ব পালন করবে হবিগঞ্জ প্রেসক্লাবের নয়া কমিটি। প্রেসক্লাবের বিগত বার্ষিক সাধারণ সভায় এনটিভি হবিগঞ্জ প্রতিনিধি ও দৈনিক খোয়াইর যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ চৌধুরীকে সভাপতি এবং দৈনিক যুগান্তর, একুশে টিভি ও জাগো নিউজ প্রতিনিধি সৈয়দ এখলাছুর রহমান খোকনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন দৈনিক আলোকিত সময় প্রতিনিধি নির্মল ভট্টাচার্য্য রিংকু সহ-সভাপতি, দৈনিক খবর প্রতিনিধি ও এবি নিউজ হবিগঞ্জ সংবাদদাতা নুরুজ্জামান ভূইয়া যুগ্ম সাধারণ সম্পাদক।

 কার্যকরী সদস্যরা হলেন-শামীম আহছান (সম্পাদক দৈনিক খোয়াই), অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ (আমাদের সময়), মোহাম্মদ নাহিজ (বাংলা ভিশন), মোঃ ফজলুর রহমান (সম্পাদক দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস), আব্দুল মঈন চৌধুরী টিপু (দৈনিক করতোয়া),

চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ (চ্যানেল আই), শফিকুল আলম চৌধুরী (ভোরের কাগজ), রাশেদ আহমদ খান (সময় টিভি) এবং পদাধিকার বলে সদস্য বিদায়ী সভাপতি মোহাম্মদ শাবান মিয়া (সম্পাদক প্রতিদিনের বাণী) ও রাসেল চৌধুরী (দৈনিক সমকাল ও চ্যানেল টুয়েন্টিফোর টিভি)।


প্রসঙ্গত, হবিগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহিরের মধ্যস্থতায় হবিগঞ্জ প্রেসক্লাব নিয়ে সাংবাদিকদের দীর্ঘদিনের ভুল বুঝাবুঝি নিরসন হওয়ার প্রেক্ষিতে গত বছর হবিগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় ২০১৮ ও ২০১৯ সালের দুটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছিল।

বার্ষিক সাধারণ সভা শেষে প্রেসক্লাব নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক সমঝোতার ভিত্তিতে গঠন করা দুটি কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছিলেন।


 এবিএন/নুরুজ্জামান ভূঁইয়া/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food