আজকের শিরোনাম :

আদমদীঘিতে প্রবাসীর বাড়ীতে ডাকাতি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০১৯, ১৪:৫৪

বগুড়ার আদমদীঘিতে সৌদি প্রবাসীর বাড়ীতে দূধর্ষ ডাকাতীর ঘটনা ঘটেছে। মুখোশধারী ৮/১০ জন ডাকাতরা ঘরের আসবাবপত্র তনছন করে স্বর্ণলংকার, মোবাইল ফোন ও নগদ টাকা সহ দশ লাখ টাকা লুট করে নিয়ে যায় ডাকাতরা। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

আদমদীঘি- কুসুম্বী রাস্তার পাল্লা মোড়ে বসবাসকারী প্রবাসীর স্ত্রী শাহীনুর আক্তার সাবিনা জানায়, দীর্ঘদিন ধরে তার স্বামী মাজেদুল ইসলাম সৌদি দেশে ও ছেলে শরিফুল ইসলাম কাতার দেশে চাকুরীর জন্য দেশের বাহিরে থাকায় সাবিনা একাই ওই বাড়ীতে বসবাস করে আসছিলেন। 

সোমবার রাত প্রায় ৩ টাকার দিকে ৮/১০ জনের একদল মুখোশধারী ডাকাতরা তার বাড়ীর মেইন গেটের তালা ভেঙ্গে চাবল দিয়ে বেড রুমের দরজা ভেঙ্গে ঘরে ভিতরে প্রবেশ করে সাবিনাকে জিম্মি করে ঘরের আসবাব পত্র সহ ছোকেচ ও ড্রেসিং টেবিলের ড্রয়ার ভেঙ্গে ১৫ ভরি স্বর্ণলংকার, ৫ টি মোবাইল ফোন ও জমি ক্রয়ের জন্য মজুদ রাখা নগদ ৩ লাখ ৫৬ হাজার ৫২২ টাকা লুট করে নিয়ে যায়। 

যাবার সময় বাড়ীর সামনে ককটেল ফাটিয়ে আতংক সৃষ্টি করে। এর েির্পাাট লেখা পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি। বাড়ীর পার্শ্বের এক কওমী মাদরাসার হুজুর আলামিন  নিচের তলায় একটি রুম ভাড়া নিয়ে গত সোমবার  তার স্ত্রীকে নিয়ে ভাড়া বাসায় উঠে আলামিন জানায় তার রুমের দরজা ভেঙ্গে তার ব্যবহৃত মোবাইল ফোনটি ডাকাতরা নিয়ে গেছে।  

এ ঘটনায় পুলিশকে খবর দিলে গতকাল মঙ্গলবার সকালে ওসি তদন্ত আব্দুর রাজ্জাক সহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ওসি মনিরুল ইসলাম বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।      

এবিএন/আনোয়ার হোসাইন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ