আজকের শিরোনাম :

পেকুয়ায় নিহত যুবলীগ কর্মীর দাফন সম্পন্ন, মামলার প্রস্ততি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০১৮, ১৭:৪৮

কক্সবাজারের পেকুয়ায় ভোটেরদিন সকাল ১১টায় বিএনপি’র হামলায় নিহত যুবলীগ সমর্থক আবদুল্লাহ আল ফারুকের মরদেহ ময়নাতদন্ত শেষে দাফন করা হয়েছে।

আজ সোমবার বিকালে পেকুয়া উপজেলার রাজাখালীতে নামাজে যানাজা শেষে সামাজিক কবরস্থানে দাফন করা হয়। এদিন সন্ধ্যা পর্যন্ত নিহতের ঘটনায় কোন মামলা দায়ের হয়নি। আটক হয়নি কেউ।

গতকাল রবিবার ভোটের দিন সকাল ১১টায় রাজাখালীর মাতব্বর পাড়ার সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে আওয়ামীলীগ ও বিএনপি’র নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে দা’য়ের কোপ ও লাঠি পেটায় মারা যায় আবদুল্লাহ আল ফারুক।

পরে পুলিশ তার লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্টের পর কক্সবাজার সদর হাসপাতাল মর্গ থেকে ময়নাতদন্ত সম্পন্ন করে। গতকাল সোমাবর দুপুরে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হলে এইদিন বিকালে নামাজে যানাজা শেষে সামাজিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

এদিকে, নির্বাচনী সহিংসতায় নিহত যুবলীগ কর্মী আবদুল্লাহ আল ফারুকে বিজয় উৎসর্গ করেছেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসন থেকে বেসরকারীভাবে নব-নির্বাচিত মহাজোটের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.মিজানুর রহমান বলেন, সোমবার বিকাল পর্যন্ত মামলা হয়নি। তবে পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

তিনি আরো বলেন, নির্বাচনের কারণে হত্যায় জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। হত্যাকারীদের সনাক্তপূর্বক গ্রেপ্তারের চেষ্টা চলছে।


এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ