আজকের শিরোনাম :

দুপচাঁচিয়ায় মাদ্রাসায় গোপনে তফসীল ঘোষণার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০১৮, ১০:৪২

দুপচাঁচিয়ার ভাটাহার দাখিল(ভোকেশনাল) মাদ্রাসায় নিয়মিত কমিটি গঠনে মাদ্রাসার সুপার গোপনে ভোটার তালিকা প্রস্তুতসহ গোপনে তফসীল ঘোষণা করেছেন বলে অভিযোগ উঠেছে। 

এ বিষয়ে মাদ্রাসার কমিটির সদস্য ও অভিভাবকদের পক্ষে শাহজাহান আলী গত ২৬ডিসেম্বর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের নিকট লিখিত অভিযোগ করেছেন। 

অভিযোগে তাঁরা উল্লেখ করে বলেন, মাদ্রাসার সুপার আবদুল মজিদ নতুন কমিটির গঠনের লক্ষে গোপনে ভোটার তালিকাসহ নির্বাচনী কার্যক্রম শুরুকরেছেন। শ্রেণী শিক্ষকরা ভোটার তালিকা প্রস্তুতি বিষয়ে জানেন না। নির্বাচনী কার্যক্রম নোটিশ বোর্ডে টাঙানোর কথা থাকলেও তা করা হয়নি। নিজের পছন্দের লোকজন নিয়ে কমিটি গঠনের ষড়যন্ত্র করছেন সুপার। ইতিপূর্বে তাঁর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে বগুড়ার বিজ্ঞ আদালতে মামলা রয়েছে।

এ ব্যাপারে মাদ্রাসার সুপার আবদুল মজিদের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সত্য নয়। অফিসিয়াল বিধি মেনেই নির্বাচনী কার্যক্রম শুরু করেছি। 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোতাহার হোসেন অভিভাবকদের পক্ষ থেকে অভিযোগ পাওয়ার কথা নিশ্চিত করে বলেন, আমি সুপারকে ভোটার তালিকা প্রস্তুত করে তা নোটিশ খাতায় লিপিবদ্ধ করে ছাত্র-ছাত্রীদের জানাতে এবং নোটিশ বোর্ডে নির্বাচনী কার্যক্রম ঝুলে দিতে বলেছি। এখন মাদ্রাসা বন্ধ। মাদ্রাসা খুললে বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এবিএন/গোলাম মুক্তাদির সবুজ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ