আজকের শিরোনাম :

‌‘নির্বাচিত হলে তিতাস-হোমনার গ্রামকে শহরে রূপান্তরিত করব’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০১৮, ১৯:৫৪

কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নিটল নিলয় গ্রুপের ভাইস চেয়ারম্যান বিশিষ্ট নারী উদ্যোক্তা সেলিমা আহমাদ মেরী (সিআইপি) বলেন, আমাকে নির্বাচিত করলে তিতাস-হোমনার গ্রামকে শহরে রূপান্তরিত করব, এবং নারী ও যুবকদের কর্মসংস্থান সৃষ্টি করব।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকার কোনো বিকল্প নেই, তাই আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে বিজয়ী করবেন বলে আমি বিশ্বাস করি।  

সেলিমা আহমাদ মেরী বলেন, স্বাধীনতার বিপক্ষের শক্তি আসন্ন নির্বাচনকে বাঞ্চাল করতে নানা ষরযন্ত্র করছে।  তাই আপনারা সতর্ক থাকতে হবে এবং ভাড়াটিয়াদেরকে কখনো বিশ্বাস করবেন না।  কারণ, ভারাটিয়ারা যেকোনো সময় চলে যেতে পারে, কিন্তু বাড়িওয়ালারা কখনো বাড়ি ছেড়ে পালিয়ে যাবেনা।  আপনারা অবশ্যই অবগত আছেন, সম্প্রতি আমি নির্বাচনী প্রচারণায় তিতাস উপজেলার দড়িকান্দিতে একটি পথসভায় যাওয়ার সময় আমাকে হত্যার উদ্দেশ্যে আমার গাড়িবহরে ককটেল নিক্ষেপ করেছে। রাখে আল্লাহ মারে কে? আমি হামলা-মামলা সংঘাতের রাজনীতি বিশ্বাস করিনা। আমি বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শের রাজনীতিতে বিশ্বাসী।

আজ বৃহস্পতিবার বিকালে তিতাস উপজেলার গাজীপুর খান হাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিতাস উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শওকত আলীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মহসীন ভূইয়ার সঞ্চালনায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের বর্তমান এমপি আমির হোসেন ভূঁইয়া, কুমিল্লা-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য ফখরুল ইসলাম মুন্সি, হোমনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ, তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিনুল ইসলাম সোহেল সিকদার, বিজিএমইএ এর সাবেক সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাধারণ সম্পাদক অহেদুল ইসলাম আরিফ, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সারওয়ার হোসেন বাবু, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক দেওয়ান মোহাম্মদ জাহাঙ্গীর, ধর্ম বিষয়ক সম্পাদক নাছির উদ্দিন, তিতাস উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মুন্সি মজিবুর রহমান, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর আনিছুর রহমান আনিছ, তিতাস, উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ ও যুগ্ম-আহ্বায়ক সাইফুল আলম মুরাদ প্রমুখ।   

এবিএন/কবির হোসেন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ