আপনারা জনগণ এ দেশের মালিক: শেখ তন্ময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০১৮, ১৩:২৩

আপনারা জনগণ এদেশের মালিক। আমি এখানে নেতৃত্ব দিতে আসিনি আপনাদের সেবক হতে আসছি। এ দেশের রাস্তা ঘাট আকবকাঠম উন্নয়ন যা হয়েছে তা মাননীয় প্রধানমন্ত্রী করেছেন। সরকারের উন্নয়েন কথা তুলে ধরে আবারো নৌকায় ভোট দেবার আহবান জানান। 

কচুয়া উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনী পথ সভায়, বাগেরহাট-২ (বাগেরহাট-কচুয়া) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম শেখ সারহান নাসের তন্ময় এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, আপনারা যদি আমাকে ভোট দেন, আমি যদি ক্ষমতা পাই তাহলে বাগেরহাট ও কচুয়াকে দুর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজ, অবৈধ দখল দার মুক্ত করব। আমার রক্তের কোন আত্মীয় বা দলের কেউ হলেও তাকে কোন ছাড় দেওয়া হবে না। আমার বিশ্বাস আপনারা আমাকে নৌকায় ভোট দিবেন। আপনারা কথা রক্ষা করবেন, আমি নির্বাচিত হলে আমার কথা রক্ষা করবো। আমার চেয়ে দলের কর্মীরা বড় তার চেয়ে বড় আপনারা দেশের জনগণ।

বুধবার বিকাল কচুয়া উপজেলার কচুয়া সদর ইউনিয়ন পরিষদ চত্তর, ভাষা বাজার, মাদারতলা মোড় এবং বাধাল বাজারে বাধাল-গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের আয়োজনে বাধাল ইউনিয়ন আ. লীগের সভাপতি কোতোয়াল ইলিয়াস আহম্মেদের সভাপতিত্বে পথ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য অ্যাড. মীর শওকাত আলী বাদশা, জেলা আ.লীগের উপদেষ্টা ফরিদা আক্তার বানু লুসী, কেন্দ্রীয় যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির বড় ছেলে শেখ পরশ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ, জেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক নকীব নজিবুল হক নজু। 

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, মীর ফজলে সাইদ ডাবলু, উপজেলা চেয়ারম্যান এস এম মাহাফুজুর রহমান, উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক শিকদার আবু বক্কার সিদ্দিক, জাতীয় ক্রিকেট দলের সদস্য রুবেল হোসেন, আবদুর রহমান তুহিন, বঙ্গবন্ধু পরিবারের সদস্য শেখ ফারজান, খান আব্দুল কাদের, সরদার দেলোয়ার হোসেন, বাধাল ইউপি চেয়ারম্যান নকিব ফয়সাল অহিদ, আশীষ কুমার দাস, রফিকুল ইসলাম রফিক, নিজাম উদ্দিন শেখ, হায়দার আলী খানসহ স্থানীয় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মী ও হাজার হাজার নারী-পুরুষ উপস্থিত হয়।

এবিএন/শুভংকর দাস বাচ্চু/গালিব/জসিম
    
 

এই বিভাগের আরো সংবাদ